রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০


আদমদীঘিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষন, গ্রেফতার ১


প্রকাশিত:
৩ নভেম্বর ২০২৩ ২৩:৫৩

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:২১

প্রতীকী ছবি

বগুড়ার আদমদীঘিতে নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে (১৮) অপহরণ করে আদমদীঘি থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দিনগত রাত সোয়া ১২টায় আদমদীঘি উপজেলার চাটখইর গ্রামের রাস্তার পাশে ঘটনাটি ঘটে।

পুলিশ ধর্ষনের শিকার ওই কিশোরীকে উদ্ধার ও সিএনজি চালক ধর্ষক সবুজ মহন্তকে গ্রেফতার করেছে। সবুজ মহন্ত আদমদীঘি উপজেলার কাঞ্চনপুর গ্রামের গোপাল মহন্তের ছেলে। এ ঘটনায় ভিকটিমের দুলা ভাই মমিনুর রহমান বাদি হয়ে আদমদীঘি থানায় সবুজ মহন্তকে আসামী করে একটি ধর্ষন মামলা দায়ের করেন।

আরও পড়ুন: জুয়ায় আসক্ত হিমু প্রেমিকের সামনেই ফাঁস নেন, দাবি র‌্যাবের

মামলা সুত্রে জানা যায়, নওগাঁর মহাদেবপুর উপজেলার শিবগঞ্জ গ্রামের মানসিক প্রতিবন্ধী কিশোরী গত ১ নভেম্বর বুধবার বেলা ৩ টায় সকলের অজান্তে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। ওই দিন বিকেলে দুপচাঁচিয়া বাসস্ট্যান্ড এলাকায় নেমে ঘোরাঘুরি করতে থাকে। রাত ১০ টায় আসামী আদমদীঘির সিএনজি চালক সবুজ মহন্ত ওই কিশোরীকে কৌশলে প্রলোভন দেখিয়ে তার চালিত সিএনজিতে তুলে অপহরণ করে।

পরদিন বৃহস্পতিবার রাত সোয়া ১২ টায় আসামী সবুজ মহন্ত কিশোরীকে নিয়ে নওগাঁ-বগুড়া মহাসড়ক সংলগ্ন বোয়ালিয়া নামক স্থানের চাটখইর রাস্তার ব্রিজের পাশে ধান ক্ষেতের আইলে নিয়ে ধর্ষন করছিল। এসময় মহাসড়কে টহলরত আদমদীঘি থানা পুলিশ তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে ভিকটিমকে উদ্ধার ও ধর্ষক সবুজ মহন্তকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে আদমদীঘি থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার ও গ্রেফতারকৃত ধর্ষক সবুজ মহন্তকে শুক্রবার দুপুরে বগুড়া আদালতে প্রেরন করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top