রাজশাহী বুধবার, ২৪শে জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১


আদমদীঘি থেকে চুরি হওয়া ট্রাক্টর মান্দায় উদ্ধার


প্রকাশিত:
২৫ অক্টোবর ২০২৩ ১৮:০৭

আপডেট:
২৪ জুলাই ২০২৪ ১৫:৩৬

ছবি: গ্রেফতার আসামিরা

বগুড়ার আদমদীঘি থেকে চুরি যাওয়া ট্রাক্টরটি নওগাঁর মান্দা থেকে উদ্ধারসহ তিন জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে পিকআপটি জব্দ ও গ্রেপ্তারকৃতদের বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- পিকআপ চালক রংপুরের সদ্যপুস্করাণী গ্রামের মৃত ফয়জের আলীর ছেলে বেলাল হোসেন (২৫), হেলপার নওগাঁর দুবলহাটির গোলাম রাব্বানীর ছেলে শাকিল হোসেন (২৫) ও নওগাঁ সদররের গোয়ালী উত্তরপাড়ার মৃত কফিল উদ্দীন মোল্লার ছেলে মোয়াজ্জিম হোসেন মোল্লা (৩৭)।

আরও পড়ুন: নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই, প্রস্তুতি প্রায় সম্পন্ন: ইসি আনিছুর

আদমদীঘি থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, বগুড়ার দুপচাঁচিয়ার কাশিয়াকুড়ি গ্রামের ছাদেক আলীর ছেলে মিলন হোসেন তার ট্রাক্টরটি চালানোর জন্য আদমদীঘির ইসবপুর গ্রামের সাদ্দাম হোসেনকে ড্রাইভার হিসেবে নিয়োগ দেন। গত তিন বছর ধরে সাদ্দাম ওই ট্রাক্টর দিয়ে ইট ভাটায় ভাড়ার কাজ শেষে তার বাড়ির সামনে পাকা রাস্তার পার্শ্বে রাখতেন।

সে অনুযায়ী গত রবিবার দুপুর ৩টায় ওইস্থানে ট্রাক্টরটি রেখে চলে যান। পরের দিন সোমবার রাত ৩টায় ঘটনাস্থলে এসে সাদ্দাম ট্রাক্টরটি দেখতে না পেয়ে মিলন হোসেনকে বিষয়টি জানান। ট্রাক্টর মালিক মিলন মঙ্গলবার থানায় একটি অভিযোগ করেন। সেই অভিযোগের সূত্র ধরে আদমদীঘি থানা পুলিশের একটি টিম বুধবার ভোর ৪টার দিকে নওগাঁর মান্দা উপজেলার দাউইল গ্রাম এবং গোপালপুর বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, পিকআপে রাখা ট্রাক্টরের ইঞ্জিন এবং ট্রাক্টরের ইঞ্জিনের খন্ড খন্ড করে কিছু ভাঙা অংশ কয়েকটি ভাঙারি দোকান থেকে উদ্ধার করা হয়। এ সময় চোরাই মালবহনকারি পিকআপটি জব্দসহ আসামীদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

 

আরপি/এসআর-০৯


বিষয়: গ্রেফতার


আপনার মূল্যবান মতামত দিন:

Top