রাজশাহী মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


সান্তাহারে অগ্নিকান্ডের ঘটনায় গৃহবধুর মৃত্যু


প্রকাশিত:
২৯ জুলাই ২০২২ ০১:৫৭

আপডেট:
১৬ এপ্রিল ২০২৪ ১৭:৩৪

ছবি: প্রতিনিধি

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বশিপুর গ্রামে আগুনে পুড়ে শামীমা আক্তার (৪৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে উপজেলার বশিপুর প্রারামানিক পাড়ার সবজি ব্যবসায়ী আজাদুল ইসলামের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বশিপুর প্রারামানিক পাড়ার সবজি ব্যবসায়ী আজাদুল ইসলাম ও তার স্ত্রী প্রতিদিনের মতো গত বুধবার রাতে বাড়ির শোয়ার ঘরে ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে বসত বাড়িতে আগুন জ্বলতে দেখে প্রতিবেশীরা ফায়ার সার্ভিসে (নওগাঁ) খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময়ের মধ্যে বসত বাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

বৃহস্পতিবার সকালে সান্তাহার পুলিশ ফাঁড়ি ও আদমদীঘি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধু শামীমা আক্তারের পোড়া মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করে।

নিহতের স্বামীর ব্যাপারে এখনও কোনো সঠিক তথ্য নিশ্চিত করে জানা যায়নি।

এ ব্যাপারে আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, আদমদীঘি - দুপচাঁচিয়ার সার্কেলের নাজরান রউফসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুনে পোড়া মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে। তবে নিহতের স্বামী আজাদুলের কোনো সন্ধান পাওয়া যায়নি। অগ্নিকান্ডের সুত্রপাতের ঘটনা জানা যায়নি, তবে ঘটনা তদন্তের জন্য বগুড়া সিআইডি একটি টিম তদন্ত করছে। 

 

আরপি/ এমএএইচ-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top