রাজশাহী শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ৩০শে চৈত্র ১৪৩০


নেতা-কর্মীদের সাথে মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলামের মতবিনিময়


প্রকাশিত:
১৭ অক্টোবর ২০২১ ০৫:৩০

আপডেট:
১৭ অক্টোবর ২০২১ ০৫:৩১

ছবি: মতবিনিময়

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বগুড়ার আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। উপজেলার সদর ইউনিয়নের তালসন গ্রামের এক সাধারণ পরিবার থেকে উঠে আসা তৃণমূলের গ্রহণযোগ্য ও নির্ভরযোগ্য এ নেতা দীর্ঘদিন থেকেই বহু চড়াই উৎরাই পেরিয়ে আওয়ামী আদর্শকে বুকে লালন করে দলীয় আদর্শকে সমুন্নত রেখে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী আদর্শে বিকশিত এ নেতার রয়েছে দীর্ঘ রাজনৈতিক, সামাজিক, মানবিক সেবা দানের ইতিহাস।

তিনি ১৯৯০ সাল থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত। তিনি তার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগকে এই উপজেলায় প্রতিষ্ঠিত করা, দলকে সু-সংগঠিত এবং এগিয়ে নেয়ার জন্য সার্বক্ষনিক নিজেকে নিয়োজিত রাখে। পূর্ব গুণীজনদের হাত আদমদীঘি উপজেলার মৎস্য খাতকে সুনামের সাথে এগিয়ে নিয়েছে। এছাড়াও তিনি দীর্ঘদিন মৎস্যসহ ধর্মীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের সভাপতি সম্পাদকের দায়িত্ব পালন করে সমাজে কাজ করে আসছে। বর্তমানে নিবেদিত প্রাণ এ আওয়ামীলীগ নেতা আদমদীঘি সদর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তিনি শনিবার বিকেলে থেকে গভীর রাত পর্যন্ত আদমদীঘি সদরের মন্ডবপুর, জোড়পুকুরিয়া, কাশিমালা, রামপুরা, কদমা, করজবাড়ী সহ কুসুম্বী বাজার এলাকায় দলীয় নেতা-কর্মীদের সাথে মত বিনিময়, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরন করতে দেখা যায়।

রফিকুল ইসলাম বলেন, জীবনের অধিকাংশ সময় দলের জন্য কাজ করেছি। জীবনের শেষ শখ হিসাবে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে জয় লাভ করে এই সদর ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই। এই রাজনীতির জন্য নিজের সুখ, শান্তি, আশা-আকাঙ্খা, সংসার সব বিসর্জন দিয়ে আজও আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া প্রতিটি আদেশ নির্দেশাদি যথাযথ ভাবে পালন করে যাচ্ছি। এলাকার উন্নয়নে নিজ উদ্যোগ ও অর্থায়নে বহু কাজ করেছি। আমার বিশ্বাস দলীয় হাই কমান্ড আমাকে অবশ্যই মূল্যায়ন করবে। আমি আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top