রাজশাহী বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮


বগুড়ায় অনৈতিক কার্যকলাপের দায়ে হোটেল ম্যানেজারসহ ৩ জনের দন্ড


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৭

আপডেট:
২০ অক্টোবর ২০২১ ২৩:৪৪

ফাইল ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার মুন আবাসিক হোটেলে অনৈতিক কার্যকলাপের দায়ে খদ্দের ও হোটেল ম্যানেজারকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং এক দেহ ব্যবসায়ী নারীর ১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই রায় দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার শহরের ষ্টেশন এলাকার মুন আবাসিক হোটেলে সান্তাহার টাউন ফাঁড়ি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ৬ টায় অভিযান চালিয়ে অনৈতিক কার্যকলাপের দায়ে গাইবান্ধার সুন্দরগঞ্জের মুনিরাম এলাকার খদ্দের নিরব ইসলাম (২৪), নওগাঁর বলিহার এলাকার সামাদ প্রমানিকের মেয়ে দেহ ব্যবসায়ী সামিমা আক্তার (২৩) এবং অনৈতিক কাজে সহযোগীতা করার দায়ে হোটেল ম্যানেজার বাবু হোসেন (৩৮) কে আটক করে।

পরে তাদের দুপুরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আটককৃত খদ্দের নিরব ইসলাম ও হোটেল ম্যানেজার বাবুকে ৭ দিনে বিনাশ্রম কারাদন্ড এবং দেহ ব্যবসায়ী সামিমা আক্তারের ১ হাজার জরিমানা প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামীদের সোমবার বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top