রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে বিকাশ প্রতারণার মাধ্যমে ব্যবসায়ীর ৪০ হাজার টাকা খোয়া


প্রকাশিত:
১৭ মে ২০২১ ০১:৪২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৩:২০

প্রতিকী ছবি

বগুড়ার আদমদীঘিতে বিকাশ প্রতারণার মাধ্যমে এক মাছ ব্যবসায়ীর ৪০ হাজার টাকা খোয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে ঈদুল ফিতরের আগের দিন বৃহস্পতিবার বিকেলে। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জানা যায়, উপজেলা সদরের চড়কতলা গ্রামের মৃত শৈলেন চন্দ্রের ছেলে মাছ ব্যবসায়ী সুবাস চন্দ্র সরকার দীর্ঘ দিন ধরে পোনা মাছের ব্যবসা করে আসছিল। গত বৃহস্পতিবার চাঁদ ঈদের দিন বিকেলে দিনাজপুর জেলার হাকিমপুর থানার মাছ ব্যবসায়ী মহাজন ০১৯৭৭৫৮৩১০০ বিকাশ একাউন্ট থেকে সুবাস সরকারের ০১৭২৫৫৬৮৪০০ বিকাশ মোবাইল নাম্বারে ৪০ হাজার টাকা মাছ ক্রয়ের জন্য বিকাশে পাঠায়।

এর কিছু পর সুবাস সরকার ওই টাকা উত্তোলনের জন্য আদমদীঘি বাজারে আসলে বিকাশ দোকানদার তার মোবাইল চেক করে দেখে তার একাউন্টে কোন টাকা নাই। এরপর ওই বিকাশ দোকানদার বিকাশ কাস্টমার সেন্টারে ফোন দিলে সেখান থেকে জানতে পারে ০১৭৩০৪৬৫৬২২ বিকাশ এজেন্ট নাম্বার থেকে ১৪ হাজার ৫শ টাকা এবং ০১৬৩৫২৯৭৫৭৯ পার্সোনাল নাম্বার থেকে ২৫ হাজার টাকা হ্যাক করে উত্তোলন করে নেয়া হয়েছে। বিকাশ প্রতারণার মাধ্যমে টাকা হ্যাক করে নেয়ার ঘটনায় স্থানীয় মাছ ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে।

আরপি / এমবি-১২

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top