রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


বগুড়ায় বাসচাপায় নিহত ৪


প্রকাশিত:
২৬ ফেব্রুয়ারি ২০২১ ২৩:০৫

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৮:০৮

ছবি: সংগৃহীত

বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার মাঝিড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। এ সময় অন্তত আধাঘণ্টা যান চলাচল ব্যাহত হয়। নিহত দুজন হলেন– বগুড়ার শাজাহানপুর উপজেলার ডেমাজানি গ্রামের ক্ষিতিশ চন্দ্র দাসের ছেলে কালীদাস (৭২) ও ধুনট উপজেলার আনারপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে শাহ জামাল (৩৪)। নিহত সিএনজিচালক ও অপর যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিসের সূত্র জানায়, শুক্রবার ভোরে বগুড়ার শেরপুর থেকে সিএনজিচালিত অটোরিকশাচালক তিন যাত্রী নিয়ে বগুড়া শহরের দিকে রওনা হন। সকাল ৬টার দিকে তিনি শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে পৌঁছেন। এ সময় ঢাকা ছেড়ে আসা গাইবান্ধাগামী শাওন পরিবহনের একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেন। এতে অটোটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই যাত্রী কালীদাস, শাহ জামালসহ তিনজন নিহত হন।

খবর পেয়ে বগুড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন। আহত একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ জানান, তাৎক্ষণিকভাবে নিহত অটোরিকশাচালক ও এক যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

আরপি/ এসআই-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top