রাজশাহী বৃহঃস্পতিবার, ৪ঠা মার্চ ২০২১, ২১শে ফাল্গুন ১৪২৭


ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৬


প্রকাশিত:
২১ ফেব্রুয়ারি ২০২১ ১৩:০৪

আপডেট:
৪ মার্চ ২০২১ ১৬:২৩

ছবি: সংগৃহীত

বগুড়ার শেরপুরে ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপারসহ ৬ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১১ জন। রোববার (২১ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর পৌর শহরের কলেজ রোড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলো— পাবনার সাঁথিয়ার ইয়াকুব হোসেন (৪২), তার স্ত্রী সালমা (৩৪), ছেলে ইমতি ও শিশু ইমতিয়াজ (১৮ মাস) এবং বগুড়ার মিজান (৪০), ফিরোজ (৩৫), নাদিয়া আক্তার, মৌসুমী, পাভিন, লাভলী ও শিবগঞ্জের শিশু লাফিজ।

জানা গেছে, এসআর পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকা থেকে বগুড়ার আসার সময় ঢাকাগামী পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সম্মুখভাগ দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই বাসের চালক ও হেলপার, ট্রাকের চালক এবং বাসের তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনার কারণে বগুড়া-ঢাকা মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

শেরপুর ফায়ার স্টেশনের ডিউটিম্যান জুয়েল হাসান (ফায়ার ফাইটার) ছয়জন নিহত ও ১১ জন আহতের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল আলম বলেন, যাত্রীবাহী বাসটি ওভারটেক করতে গিয়ে বিপরীতগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৬ জন নিহত হন। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করলে পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

আরপি / এমবি-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top