রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশে চাকরির সুযোগ


প্রকাশিত:
৯ ডিসেম্বর ২০২১ ০০:০৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০১:৪৬

ফাইল ছবি

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ন্যাশনাল অফিসে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ওয়ার্ল্ড ভিশন একটি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা। এটি বাংলাদেশে ১৯৭২ সাল থেকে কাজ করে যাচ্ছে। দেশের প্রায় ২২টি জেলায় এই সংস্থা তাদের কার্যক্রম পরিচালনা করছে। প্রতিষ্ঠানটি তাদের কর্মক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত কর্মী নিয়োগ দিয়ে থাকে।

সেই ধারাবাহিকতায় এবার ফিল্ড কমিউনিকেশনের দক্ষ লোকবল নিয়োগ দিচ্ছে। উক্ত পদে যোগ্যতার অনুসারে যেকেউ আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি অনুসারে চূড়ান্ত নির্বাচিত প্রার্থীর কর্মস্থল হবে বগুড়া।


প্রতিষ্ঠানের নাম : ফিল্ড কমিউনিকেশন কো-অর্ডিনেটর।

আবেদন যোগ্যতা : কমপক্ষে স্নাতক পাস। তবে মাস কমিউনিকেশন/ সাংবাদিকতা ও মিডিয়া রিলেটেড কোনো বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কমিউনিকেশন/ ডকুমেন্টেশন/ পাবলিক রিলেশন/ মিডিয়া বা সমমান বিষয়ে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কোনো নন-প্রফিট অর্গানাইজেশনে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কাজের প্রয়োজনে ৩০-৪০ % বিভিন্ন জায়গায় ট্রাভেল করতে হবে। এ বিষয়ে আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৭৫০০০-৮৫০০০ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১৫ ডিসেম্বর, ২০২১

 

আরপি/ এমএএইচ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top