রাজশাহী বুধবার, ২৪শে জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১

দারুণ অফারসহ ভিভোর নতুন স্মার্টফোন ওয়াই১৮


প্রকাশিত:
৬ জুন ২০২৪ ২০:২৪

আপডেট:
২৪ জুলাই ২০২৪ ১৫:১৬

ফাইল ছবি

তরুণ প্রজন্মের চাহিদাকে গুরুত্ব দিয়ে ভিভো নিয়ে এসেছে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই১৮। ৯০ হার্জ হাই ব্রাইটনেস ডিসপ্লে, ৬ জিবি র্যামের সাথে ১২৮ জিবি স্টোরেজ, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ক্যামেরা, মিডিয়াটেক জি৮৫ হেলিও প্রসেসরসহ দারুণ সব অত্যাধুনিক ফিচার পাওয়া যাবে ভিভো ওয়াই১৮ এ। মিলবে ওয়েভ অ্যাকুয়া এবং মোকা ব্রাউন নামের নান্দনিক দুইটি রঙয়ে। দাম ১৫ হাজার ৯৯৯ টাকা।

৬ দশমিক ৫৬ ইঞ্চি এলসিডি ক্যাপাসিটিভ মাল্টিটাচ ডিসপ্লে থাকছে ভিভো ওয়াই১৮ তে। রেজুলেশন ১৬১২ * ৭২০ এবং পিক ব্রাইটনেস ৮৪০ নিটস। ফলে ভিডিও কন্টেন্ট দেখার অভিজ্ঞতা হবে দারুণ। এছাড়া ৬ জিবি র্যামের পাশাপাশি আরো ৬ জিবি র্যাম বাড়ানোর সুযোগ রয়েছে ফোনটিতে। স্টোরেজের দুশ্চিন্তা থেকে মুক্তি দিতে এতে রয়েছে ১২৮ জিবি রম। আর মিডিয়াটেক জি৮৫ হেলিও প্রসেসরের ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে ফানটাচ ওএস ১৪ যা মূলত অ্যান্ড্রয়েড ১৪ এর আপডেট ভার্সন।

স্মার্টফোনটির পুরুত্ব ৮ দশমিক ৩৯ মিলিমিটার। ওজন মাত্র ১৮৫ গ্রাম। ২.৫ডি কার্ভড ডিজাইন ও কম্পোজিট প্লাস্টিক ম্যাটেরিয়ালের সিল্কি স্মুথ ফিনিশ ফোনটি দেবে দুর্দান্ত লুক। এছাড়াও এতে রয়েছে দ্রুত ফোন লক-আনলক করতে সহায়ক সাইড-মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট সেন্সর। পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৫ ওয়াটের টাইপ সি ফ্লাশ চার্জার থাকায় ফোনটি একবার চার্জে চলবে সারাদিন।

ভিভো ওয়াই১৮ স্মার্টফোনে ব্যাক সাইডে থাকছে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য থাকছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্মার্টফোনটিতে চমৎকার ছবি তোলার জন্য রয়েছে বিভিন্ন ক্যামেরা মোড। এমনকি রাতেও পরিষ্কার ছবি তোলার জন্য ব্যাকসাইডে ফ্ল্যাশসহ রয়েছে সুপার নাইট মোড। এছাড়াও থাকছে পোট্রেইট, ফটো, ভিডিও, প্যানো, ডকুমেন্টস, স্লো-মো, টাইম-ল্যাপস, প্রো, লাইভ ফটো মোড। শখের ফটোগ্রাফির জন্য এটি হবে বাজেটের মধ্যে সেরা স্মার্টফোন।

১ জুন থেকে দেশের যেকোনো ভিভোর অথোরাইজড শোরুমগুলোর পাশাপাশি ই-স্টোরে মিলছে ভিভো ওয়াই১৮। স্মার্টফোনটি কিনলেই থাকছে ঈদ উপহার। আকর্ষনীয় রিরো বি১০ নেকব্যান্ড, ছাতা, রিরো ভাউচার, টি-শার্ট ও জিপি অফারসহ বিভিন্ন উপহার জেতার সুযোগ থাকছে।



আপনার মূল্যবান মতামত দিন:

Top