রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


বলিউডের নতুন সুপারহিরো অজয়


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২০ ০৫:১২

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৩:০৩

ছবি: সংগৃহিত

বিবাদ-দ্বন্দ ভুলে যশরাজ ফিল্মসের সঙ্গে এই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। অজয়ের সঙ্গে আট বছর আগের ঝামেলা মিটিয়ে যশরাজ তাদের ৫০ বছর পূর্তি উপলক্ষে ভক্তদের দিতে যাচ্ছেন নতুন এক চমক।

ছবিটির ব্যাপারে সরাসরি না বলা হলেও বেশ বড় বাজেটের সিনেমা হচ্ছে এটি এমনটাই শোনা যাচ্ছে। এখানে অজয়কে সুপারহিরো চরিত্রে দেখা যেতে পারে এ তথ্যও জানিয়েছে বলিউড হাঙ্গামা। সিনেমাটি হবে।

কোনো একটি সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির অংশ হিসেবে।বলিউড হাঙ্গামা তাদের তথ্যে জানিয়েছে, সিনেমাটি পরিচালনা করবেন শিব রাওয়াইলে। এটি দিয়েই পরিচালনায় অভিষিক্ত হবেন তিনি।

যশরাজ ফিল্মসের একজন টেকনিক্যাল কর্মকর্তা বলিউড হাঙ্গামাকে জানিয়েছেন, ‘মূলত সুপারহিরো কেন্দ্রিক সিনেমার সফলতা থেকেই এই সিনেমার পরিকল্পনা। ‘কৃষ’, ‘রা ওয়ান’ চরিত্রগুলো বলিউডপ্রেমীদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। সর্বশেষ ‘বাহুবলী’ সিনেমাও প্রমাণ করেছে এখানে সুপারহিরো আমেজের ছবিগুলো নিয়ে সবার আগ্রহ অনেক বেশি।

‘ধুম’ এবং ‘টাইগার’-এর মত অ্যাকশন ধারার সিনেমা করে সফল যশরাজ ফিল্মস তাই এবার সুপারহিরো কেন্দ্রিক ছবির মাধ্যমে প্রতিষ্ঠানটি তাদের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছে।’

ছবিটিতে অজয় অভিনয় করবেন কী না সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ছবির পরিকল্পনা ও চিত্রনাট্য নাকি পছন্দ হয়েছে তার। সবকিছু ঠিক থাকলে আসছে ২৭ সেপ্টেম্বর এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

 

আরপি / এমবি-৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top