রাজশাহী রবিবার, ৯ই আগস্ট ২০২০, ২৬শে শ্রাবণ ১৪২৭


জিজ্ঞাসাবাদে সুশান্তকে নিয়ে পুলিশের কাছে যা বললেন মহেশ ভাট


প্রকাশিত:
২৮ জুলাই ২০২০ ১০:০৫

আপডেট:
৯ আগস্ট ২০২০ ২০:৫৪

ছবি: সংগৃহিত

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সোমবার মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রায় ৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় বলিউডের এই হাই-প্রোফাইল পরিচালককে।

এ সময় পুলিশকে মহেশ ভাট জানান, তিনি সুশান্তের সঙ্গে কখনও কথা বলেননি। দুইবার মাত্র তাদের দেখা হয়েছিল। ২০১৮ সালে এবং তারপর ২০২০ সালে।

রিয়া চক্রবর্তীর মাধ্যমে সুশান্তকে চিনতেন তিনি। তবে কখনও সুশান্তের সঙ্গে তিনি কাজ করেননি। কিংবা সুশান্তকে অভিনয়ের প্রস্তাবও দেননি।

২০১৮ সালে যখন তার একটি বই প্রকাশ পায়, সেই সময় সুশান্ত তাকে ট্যুইট করেন। মহেশ ভাটকে ট্যুইট করে তার সঙ্গে কাজের ইচ্ছা ওই সময় প্রকাশ করেন সুশান্ত।

এরপর ২০২০ সালে সুশান্তের সঙ্গে তার দেখা হয় বটে কিন্তু কোনও কথা হয়নি। সড়ক টু-তে সুশান্তকে কখনও অভিনয়ের প্রস্তাব তিনি দেননি।

এমনকি, রিয়াকেও কখনও সড়ক টু-তে তিনি অভিনয়ের প্রস্তাব তিনি দেননি বলে দাবি করেন মহেশ ভাট। সড়ক টু-তে কারা অভিনয় করবেন, তা আগে থেকেই স্থির করা ছিল বলে দাবি করেন মহেশ ভাট।

এসবের পাশাপাশি স্বজনপোষণ নিয়েও মুখ খোলেন মহেশ ভাট। তার দাবি, তিনি কখনও স্বজনপোষণকে বাড়তে দেননি। উল্টো বি টাউনে নতুনদের কীভাবে আগে নিয়ে আসা যায়, তার চেষ্টাই করেছেন। সেই কারণেই জেলেবি-তে রিয়া চক্রবর্তীকে দিয়ে অভিনয় করান বলেও জানান মহেশ ভাট।

তবে সুশান্তের মৃত্যুর পর সুহিত্রা দাসের পোস্ট নিয়ে মহেশ ভাটকে কিছু জিজ্ঞাসা করা হয়েছে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

 

আরপি / এমবি-৪




আপনার মূল্যবান মতামত দিন:

Top