রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


সুশান্তর রূপে আসছেন শচীন


প্রকাশিত:
২১ জুলাই ২০২০ ১৭:১২

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ২৩:০১

সুশান্ত ও শচীন। ছবি: সংগৃহীত

আত্মহত্যা নাকি হত্যা সেই সংশয় এখনো দূর হয়নি। মাস খানেক আগে বিদায় নেয়া জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজ পুতের জন্য হাহাকার করছে বলিউড। কারো শূন্যতা কেউ পূরণ করতে পারেন না।

কে পূরণ করবে তার শূন্যস্থান? এর উত্তর খুঁজে পাওয়া যাবে না হয় তো! তবে এখন হাজারও ভক্তের স্মৃতিতে ও তার অভিনীত সিনেমার মাঝে বেঁচে থাকবেন নায়ক।

গত ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। এখনো তার মৃত্যুর রহস্য ভেদ হয়নি। তার মৃত্যু আত্মহত্যা নাকি হত্যা? সেই গল্প নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক শামিক মৌলিক। সিনেমাটির নাম ‘সুইসাইড অর মার্ডার : অ্যা স্টার ওয়াজ লস্ট’।

সিনেমাটির ঘোষণা আসার পর থেকে সুশান্তের ভক্তরা অপেক্ষা করে আসছেন তার জন্য, যাকে এই সিনেমায় সুশান্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। অবশেষে আজ ২০ জুলাই সেই অভিনেতার নাম ও ছবি প্রকাশ করেছেন এই সিনেমার প্রযোজক বিজয় শেখর গুপ্তা।

‘সুইসাইড অর মার্ডার : অ্যা স্টার ওয়াজ লস্ট’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করে বিজয় শেখর জানান, সুশান্তের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন টিকটক তারকা শচীন তিওয়ারি।

ভারতীয় এক গণমাধ্যমে শেখর গুপ্তা জানান, এটি সুশান্ত সিং রাজপুতের বায়োপিক নয়। সুশান্তের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে।

এর আগে এক সাক্ষাৎকারে নির্মাতা শামিক মৌলিক বলেন, ‌‘আমি সুশান্তের সঙ্গে যত অন্যায় হয়েছে আমার গল্পে তা তুলে ধরতে চাই। তাকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে। তাকে মানসিকভাবে নির্যাতন করা হয়েছে। এমনকি পর পর কয়েকটি সিনেমা থেকে বাদ দেওয়া হয়।’

আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি সময় সিনেমাটির শুটিং শুরু হবে। মুম্বাই, পাঞ্জাবে ছবিটির শুটিং হবে ও চলতি বছরের ক্রিসমাসে এটি মুক্তি পাবে বলে জানান বিজয় শেখর।

 

আরপি/আআ-২১



আপনার মূল্যবান মতামত দিন:

Top