রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


বলিউড সুপারস্টার

আমির খানের নতুন সিনমো ‘লাল সিং চাড্ডা’


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০১৯ ২৩:০৮

আপডেট:
৩ মে ২০২৪ ০৪:৪৯

ছবি: সংগৃহীত

বলিউডে হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটি অফিসিয়ালি রিমেক করা হচ্ছে। ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির বলিউডি নাম। এর মূল চরিত্রে অভিনয় করবেন আমির খান টম হ্যাঙ্কসের স্থানে। এই সিনেমাটির জন্য প্রায় ১০০ লোকেশনে শুট করবেন বলিউডের আমির।

সিনেমায় নিজের চরিত্রকে সর্বোচ্চ নিঁখুতভাবে ফুটিয়ে তোলা আমির খানের বৈশিষ্ট্যই হলো। এর জন্য যত প্রস্তুতি ও পরিশ্রমই প্রয়োজন হোক না কেন তিনি তা করার জন্য পস্তুুত। আমির খান সিনেমা করেন কম, কিন্তু যেটা করেন সেটাতেই তার চরিত্রের চমক ও অভিনয় নৈপুণ্যে দর্শকদের মুগ্ধ করেন।

তিনি ‘লাল সিং চাড্ডা’ সিনেমার জন্য দীর্ঘদিন ধরেই প্রস্তুতি নিচ্ছেন । তার জন্য শারীরিক কাঠামোতেও আনতে হচ্ছে পরিবর্তন । চরিত্রটির সঙ্গে নিজেকে মানিযে নিতে প্রায় ২০ কেজি ওজন বাড়াতে হচ্ছে বলিউড এই সুপারস্টারকে। সিনেমার কাহিনীতে মূল চরিত্রটির জীবনের নানান ঘটনাক্রমকে তুলে ধরতে হবে, তাই শুটিং স্পটও নির্ধারিত হচ্ছে বিভিন্ন স্থানে। আমির খান স্টুডিওতে কৃত্রিম পরিবেশ তৈরি করায় বিশ্বাস করেন না। তাই ‘লাল সিং চাড্ডা’র কাহিনীকে নিঁখুতভাবে ফুটিয়ে তুলতে ভারতের বিভিন্ন জায়গায় একশ’ শুটিং লোকেশন নির্ধারণ করা হয়েছে। আমির খান প্রথমবার অভিনয় করবেন, দিল্লি, গুজরাট, মুম্বাই, কোলকাতা, বেঙ্গালুরু ও হায়দারাবাদ ছাড়াও কয়েকটি নতুন রাজ্যে।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল সূত্রের বরাত দিয়ে জানায়, সিনেমাটিতে মূল চরিত্রের বিভিন্ন বয়সের কাহিনী ফুটে উঠবে, শৈশব থেকে পঞ্চাশোর্ধ বয়স পর্যন্ত।এ জন্যই সিনেমাটিকে ঘিরে আমিরভক্তদের আগ্রহ দিনদিন বেড়েই চলেছে।

সিনেমাটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন অতুল কুলকার্নির কাহিনীতে। যিশু খ্রিস্টের জন্মদিন ২০২০ সালের বড়দিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

 

আরপি/ডিজে



আপনার মূল্যবান মতামত দিন:

Top