রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


জনপ্রিয় পুরস্কার ফিল্মফেয়ার

বাংলাদেশে চালু হচ্ছে ফিল্মফেয়ার : থাকছেন শাহরুখ খান


প্রকাশিত:
২৯ আগস্ট ২০১৯ ০৫:৫০

আপডেট:
২ মে ২০২৪ ১৮:৩৩

ছবি: সংগৃহীত

চমকপ্রদ খবর হলো এবার বাংলাদেশেও চালু হতে যাচ্ছে সিনেমা জগতে অন্যতম সম্মানজনক ও জনপ্রিয় পুরস্কার ফিল্মফেয়ার পুরস্কার । ঢালিউডের সিনেমা, শিল্পী-কলাকুশলীদের কাজকে বিচার করে পুরস্কৃত করা হবে। এ অনুষ্ঠানের জন্য বাংলাদেশে আসবেন বাংলা ও হিন্দি সিনেমার দুই সুপারস্টার শাহরুখ খান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

বিশ্বস্ত সূত্রে এই খবর নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, বর্তমানে টাইমস অব ইন্ডিয়ার একটি দল বাংলাদেশে অবস্থান করছে। তারা বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সঙ্গেও আলাপ করেছে পুরস্কার প্রদান অনুষ্ঠানটির বিষয়ে।আগামীকাল ২৯ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও তাদের বৈঠকের শিডিউল ঠিক করা আছে বলে জানা গেছে।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মার্চেই বাংলাদেশে অনুষ্ঠিত হবে ফিল্মফেয়ার পুরস্কারের আসর। আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী। ধারণা করা হচ্ছে, এই বিশেষ দিনকে ঘিরেই আয়োজিত হতে পারে ফিল্মফেয়ার পুরস্কারের বাংলাদেশি আসর।

প্রসঙ্গত, বাংলাদেশের পাশাপাশি নেপাল ও ব্যাংককেও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হওয়ার পরিকল্পনা করা হচ্ছে। বলিউডের আগামী ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে ভারতের আসামে।

আরপি বি



আপনার মূল্যবান মতামত দিন:

Top