রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


‘দরদিয়া’ সিনেমায়ও জুটি আদর-পূজা চেরি


প্রকাশিত:
২৪ অক্টোবর ২০২৩ ২২:৫৩

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ১৫:২০

ফাইল ছবি

‘নাকফুল’ সিনেমায় আদর আজাদ ও পূজা চেরি জুটির যাত্রা শুরু হয়। ‘লিপস্টিক’ সিনেমায়ও জুটি এ দুজনই। কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমাটির শুটিং প্রায় ৮০ ভাগ শেষ হয়েছে। এরই মধ্যে একই নির্মাতার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন আদর ও পূজা চেরি।

গত রোববার নতুন সিনেমা ‘দরদিয়া’য় পূজা ও আদর আজাদ আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন।

পূজা চেরি বলেন, লিপস্টিক শেষ হতে কয়েক দিনের শুটিং বাকি রয়েছে। এর আগেই এই পরিচালকের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। লিপস্টিকের পর এই সিনেমার গল্প শুনেও মুগ্ধ হয়ে গেছি। তাই বিনাবাক্যে সিনেমায় অভিনয় করতে রাজি হয়ে যাই।

আরও পড়ুন: কক্সবাজারে ঘূর্ণিঝড় হামুনের তাণ্ডব, লন্ডভন্ড গাছপালা

যে সিনেমার গল্প নায়িকাকে মুগ্ধ করল, আসলে সে গল্প নিয়ে কিছুই জানাতে চাইলেন না পূজা। শুধু জানালেন, আপাতত কিছু বলব না। শুধু বলব, নাইনটিজের প্লট নিয়ে নির্মিত হবে দরদিয়া। একটি বিয়োগান্তক প্রেমের ছবি হবে। যে গল্পে প্রেম, বিরহ, পাওয়া-না পাওয়ার আক্ষেপ থাকবে। থাকবে পরিচ্ছন্ন এক প্রেমের চিত্রায়ণ।

পূজা চেরির সঙ্গে সহমত পোষণ করেন নায়ক আদর আজাদ। তিনিও জানালেন, দরদিয়া তৈরি হবে রোমন্টিক ট্র্যাজেডি গল্পে। নতুন বছরের ফেব্রুয়ারিতে শুরু হবে দরদিয়ার শুটিং।

পরিচালক জানান, ঢাকার বাইরে হবে সিনেমাটির শুটিং। এদিকে পূজা চেরি অভিনীত ‘নাকফুল’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ‘মাসুদ রানা’ সিনেমার কয়েকটি দৃশ্য বাকি রয়েছে। এই সিনেমাও নতুন বছরে মুক্তির পকিল্পনা রয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে আদর আজাদ অভিনীত বেশ কয়েকটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে ‘যন্ত্রণা’ নামে ছবিটি ২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top