রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০


সাকিব-মাশরাফির বায়োপিকে কাকে দেখতে চান অপু?


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০২৩ ১৮:৪৩

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৩৫

ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ অভিনেত্রী সিনেমা জগতের মানুষ হলেও অবসরে ক্রিকেট কিংবা ফুটবল খেলা দেখেন। স্বাভাবিকভাবেই খেলাধুলা সবার পছন্দের। এ নায়িকার ক্ষেত্রেও এর ব্যতিক্রম ঘটেনি।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের এক অনুষ্ঠানে এসে সেখানে সিনেমা ও ক্রিকেট নিয়ে কথা বলেন তিনি।

আরও পড়ুন: স্কুলছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক, থানায় অভিযোগ

অনুষ্ঠানে টেলিভিশন উপস্থাপক নায়িকা অপু বিশ্বাসকে প্রশ্ন করেন, ক্রিকেটে যে অবস্থানে সাকিব আল হাসান, সেই একই অবস্থানে সিনেমায় কাকে রাখবেন? অর্থাৎ অলরাউন্ডার সাকিবের বায়োপিকে কাকে রাখবেন?

জবাবে অপু বিশ্বাস বলেন, ১০০% শাকিব খান। আবার যদি বলা হয়— শাকিব না, অন্য কেউ। তা হলে বলব সালমান শাহ। যাকে কিনা আমরা মৃত্যুর ২৫ বছর পরও ওন করি।

এর পরই প্রশ্ন করা হয়, ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজা যে জায়গায়, সিনেমায় সেই জায়গায় কে? এ সময় পাশ থেকে এক অভিনেতা বলেন, আমি মান্না ছাড়া কাউকে দেখছি না। তখন অপু বিশ্বাস এ জবাবে সম্মতি জানিয়ে বলেন, হ্যাঁ। আমি মান্না ভাইয়ের সঙ্গে কাজ করেছি।

মুভির মাশরাফির অবস্থানের প্রশ্নে এ নায়িকা আরও বলেন, আমি একবাক্যে বলব আমাদের বুলবুল আহমেদ স্যার। যেহেতু সময় উল্লেখ নেই, তাই অন্য কারও নাম বলিনি।

এ ছাড়া অনুষ্ঠানে অপু বিশ্বাসের পরনের লাল ড্রেস নিয়ে তার ‘লাল শাড়ি’ সিনেমার প্রমোশন কিনা জানতে চাওয়া হয়।

জবাবে তিনি বলেন, আমার লাইফের প্রথম কাজগুলো সারাজীবন সবার মাঝে রেখে যেতে চাই। যেমনটা ‘কোটি টাকার কাবিন’ সিনেমা। আমি কেন, মনে হয় পৃথিবী ধ্বংস হওয়ার আগ পর্যন্ত এটা থেকে যাবে; যতদিন বিয়ে থাকবে।

আর ‘লাল শাড়ি’ এমন একটা নাম, যেহেতু এটা আমার প্রথম প্রযোজিত সিনেমা। পৃথিবী যতদিন থাকবে, এই লাল শাড়ি ও বিয়ে সম্পর্কিত বিষয়গুলো থেকে যাবে।

 

 

আরপি/এসআর-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top