রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


মালদ্বীপে হানিমুনে ফারিণ-রেজওয়ান


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২৩ ০২:০২

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:৩৫

ছবি: সংগৃহীত

দীর্ঘ ৮ বছর প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিয়ের আনুষ্ঠানিকতার পর স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে এখন তিনি হানিমুনে মালদ্বীপে আছেন। গত সোমবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী।

এর আগে ১১ আগস্ট বিয়ে হলেও তা প্রকাশ্যে আনার পর ১৩ আগস্ট মালদ্বীপে গেছেন ফারিণ।

সংবাদ মাধ্যম অনুযায়ী তাসনিয়া ফারিণের ভাষ্য, 'আমাদের হানিমুন হচ্ছে মালদ্বীপে। এখানে অনেকগুলো রিসোর্ট। প্রাইভেট একটি রিসোর্টে আছি।' 'আগেও একবার গিয়েছিলাম পরিবারের সঙ্গে। এবারের আসাটা একেবারে ভিন্ন। অন্যরকম আনন্দের,' বলেন ফারিণ।

আরও পড়ুন: একদিনে ডেঙ্গুতে আরও ৯ মৃত্যু, নতুন রোগী ২১৪৯

তিনি আরও লিখেছেন, আমার কাজের সঙ্গে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সবসময় আমাকে অনুপ্রাণিত করেছো এবং আমাকে সমর্থন জুগিয়েছো। আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনো অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন আগলে রাখব।

তাসনিয়া ফারিণ অভিনীত উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে 'লেডিজ অ্যান্ড জেন্টলম্যান', 'কারাগার'। চলতি বছরের ফেব্রুয়ারিতে কলকাতার সিনেমা 'আরও এক পৃথিবী' দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয়েছে তার। ২০১৭ সালে 'আমরা আবার ফিরবো' নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয় ফারিণের।

 

 

আরপি/এসআর-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top