রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


জিম করতে করতে প্রাণ গেল অভিনেতার


প্রকাশিত:
১২ নভেম্বর ২০২২ ০৭:৪৯

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০১

ফাইল ছবি

সুস্থ থাকতে নিয়মিত শরীরচর্চার বিকল্প নেই। দৈহিক গঠন আকর্ষণীয় রাখতেও এটি বেশ সহায়ক। সেকারণে নিজেদের ফিট রাখতে অভিনয়শিল্পীরা শরীরচর্চার ওপর নির্ভরশীল। দিনের নির্দিষ্ট একটি সময় ব্যায়ামাগারে কাটান তারা। এবার এই শরীরচর্চাই হলো ভারতীয় অভিনেতা সিদ্ধান্ত সূর্যবংশীর মৃত্যুর কারণ। জিমে শরীরচর্চা করতে করতে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর দিয়েছেন সিদ্ধান্তের বন্ধু জয় ভানুশালী। তিনি ইনস্টাগ্রামে সিদ্ধান্তের মৃত্যুর কথা জানিয়ে লেখেন, ‘বড় তাড়াতাড়ি চলে গেলে!’

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকালে। এদিন জিমে শরীরচর্চা করছিলেন ৪৬ বছর বয়সী অভিনেতা সিদ্ধান্ত। এসময় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সিদ্ধান্ত অসুস্থ হয়ে পড়লে তাকে কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৪৫ মিনিট ধরে তার চিকিৎসা করেন চিকিৎসকরা। কিন্তু বাঁচানো সম্ভব হয়নি।

ছোটপর্দার অভিনেতা ছিলন সিদ্ধান্ত। ‘কুসুম’, ‘ওয়ারিশ’, ‘সূর্যপুত্র কর্ণ’ প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করছিলেন তিনি।

জিমে শরীরচর্চা করতে করতে মৃত্যুর ঘটনা এবারই প্রথম না। কয়েকদিন আগে জিম করতে করতে অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউডের কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। বেশ কয়েকদিন হাসপাতাল চিকিৎসাধীন থাকার পর মারা যান তিনি।

এছাড়া সালমান খানের ‘বডি ডাবল’ সাগর পাণ্ডেরও একই পরিণতি হয়। দুপুরে জিমে শরীরচর্চা করার সময় হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিলেও শেষরক্ষা আর হয়নি।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top