রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


“আই লাভ ইউ” পরে, আসছে জেমসের আরেকটি নতুন গান


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২২ ০৭:০৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২০:০৫

ছবি: সংগৃহীত

দেশের ব্যান্ড মিউজিকের অবিস্মরণীয় এক উন্মাদনার নাম জেমস। তার গান মানেই শ্রোতাদের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস আর সীমাহীন উল্লাস। ভালোবেসে ভক্তরা তাই ‘গুরু’ বলে ডাকেন তাকে।

কিংবদন্তি এই সংগীতশিল্পী দীর্ঘ ১২ বছর ধরে নতুন কোনো গান করেননি। সিনেমায় প্লেব্যাক করেছিলেন বটে। তবে ভক্তদের কাছে জেমস মানে তো সেই চিরচেনা অডিও-মৌলিক গান। দীর্ঘ সেই বিরতির অবসান ঘটে গত ঈদে। ‘আই লাভ ইউ’ শিরোনামে নতুন গান উপহার দেন তিনি।

সেই রেশ কাটতে না কাটতে আরও একটি নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জেমস। জানা গেছে, মাস খানেকের মধ্যেই তার নতুন গানটি প্রকাশ্যে আসবে। এরইমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান বসুন্ধরা ডিজিটাল থেকে প্রচারণা শুরু হয়ে গেছে।

গানটি নিয়ে জেমসের ব্যক্তিগত সহকারী রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, কেবল প্রচারণা শুরু হয়েছে। তবে গান প্রকাশ হতে মাস খানেক সময় লাগবে। এর চেয়ে বেশি কিছু আপাতত প্রকাশ করতে চাইছেন না সংশ্লিষ্টরা। আনুষ্ঠানিকভাবে সাংবাদিক সম্মেলন করেই বিস্তারিত জানাবেন।

গত ঈদে প্রকাশিত ‘আই লাভ ইউ’ গানটি জেমস তার ভক্তদের উৎসর্গ করেন। এ গানের কথায়ও ভক্তদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন তিনি। এছাড়া ভিডিওতে ছিল তার বিখ্যাত কিছু গানের ভাবার্থের দৃশ্যায়ন। ইউটিউবে গানটির ভিউ ছাড়িয়েছে ৪০ লাখ।

 

আরপি/ এসএইচ ১৬

আরপি/ এসএইচ ১৬

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top