রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


অভিনেতা শৈবালের আত্মহত্যার চেষ্টা, ভাইরাল ভিডিও


প্রকাশিত:
১০ আগস্ট ২০২২ ০০:৪৬

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ২২:২৭

ফাইল ছবি

ভারতের শোবিজ অঙ্গনে রহস্যজনক মৃত্যুর মিছিল এখনও থামেনি। পল্লবী, বিদিশা, মঞ্জুষার আত্মহননের পর পশ্চিমবঙ্গের বিনোদন পাড়ায় যখন কিছুটা স্বস্তি এসেছে ঠিক তখন আত্মহত্যার পথ বেছে নিতে গেলেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। তবে তিনি ব্যর্থ হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সোমবার (৮ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওতে এসে আত্মহত্যার চেষ্টা করেন শৈবাল। এসময় ধারালো অস্ত্র দিয়ে নিজের মাথায় ও পায়ে আঘাত করেন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার সময় মদ্যপ ছিলেন তিনি।

এদিকে আজ মঙ্গলবার সকালে নেট দুনিয়ায় শৈবালের আত্মহত্যার চেষ্টার ভিডিওটি নেটিজেনদের নজরে পড়ে। সেখানে দেখা যায় তার মাথা থেকে পা ভেসে যাচ্ছে রক্তে। কথাও জড়িয়ে যাচ্ছে। ওই অবস্থায় তিনি বলছেন, ‘আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম। আমার এই অবস্থার জন্য দায়ী আমার স্ত্রী ও শাশুড়ি।’

ভিডিওটি সবার নজরে আসতেই চর্চার বিষয়ে পরিণত হয়। জানা গেছে, একসময় বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে ব্যস্ত সময় কাটালেও বর্তমানে তেমন কোনো কাজ পাচ্ছিলেন না শৈবাল। প্রায় বেকার সময় কাটছিল তার। ফলে ধীরে ধীরে হতাশাগ্রস্ত হয়ে পড়েন তিনি। ভারতীয় পুলিশ জানিয়েছে, পেশাগত জীবনের হতাশা থেকেই আত্মহননের পথে পা বাড়িয়েছিলেন এই অভিনেতা।

 

আরপি/এমএএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top