রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


অফিসিয়াল ট্রেলার অনলাইনে ফাঁস হওয়ায় বিরক্ত টম হল্যান্ড


প্রকাশিত:
২৪ আগস্ট ২০২১ ২২:৪১

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২২:২৮

ফাইল ছবি

ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে স্পাইডার ম্যান: নো ওয়ে হোম। সারা বিশ্বের সিনেপ্রেমীদের নিজের জালে জড়িয়ে ফেলেছেন স্পাইডার ম্যান। তাই তার ছবি ঘিরে উত্তেজনা সবসময়ই তুঙ্গে। সেখান থেকেই বিপত্তি। ট্রেলার প্রকাশ্যে আসার আগেই অনলাইনে ফাঁস হয়ে যায়। মুহূর্তের মধ্যে ছড়িয়েও পড়ে সেই ট্রেলার।

অনলাইনে ট্রেলার ফাঁস হওয়ার পর সনি এবং মার্ভেল এন্টাটেইনমেন্টের তরফ থেকে আইনি পদক্ষেপও নেওয়া হয়। তারপর প্রকাশ্যে আসে ছবির অফিসিয়াল ট্রেলার। সেই ট্রেলার ইনস্টাগ্রামে পোস্ট করেন পর্দার স্পাইডার ম্যান অর্থাৎ অভিনেতা টম হল্যান্ড লেখেন, 'আপনারা অনেকদিন অপেক্ষা করেছেন। আমি আগেই বলেছিলাম, আপনারা রেডি ছিলেন না'। ভক্তরা মনে করছে অনলাইনে ফাঁস হওয়া নিয়েই এই কথা বলেছেন অভিনেতা।

স্পাইডার ম্যান সিরিজের শেষ ছবি ছিল 'স্পাইডার ম্যান: ফার ফ্রম হোম'। সেই ছবি যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে স্পাইডার ম্যান: নো ওয়ে হোম ছবি । ফাঁস হয়ে গেছে স্পাইডার ম্যানের আসল পরিচয়। এর জেরেই বিপদে পড়েছে পিটার পার্কার। ট্রেলারেই শুরুতেই তার বান্ধবী তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছে। কিন্তু নিজেকে শান্ত করতে পারছে না পিটার। এবার সে 'অ্যাভেঞ্জার্স' টিমের ডা.স্ট্রেঞ্জের শরণাপন্ন। সময় নিয়ন্ত্রণকর্তা ডা.স্ট্রেঞ্জের সাহায্যেই 'মাল্টিভার্স' শুরু হয়। এই ছবিতে ডা.অক্টোভিয়াস, ইলেক্ট্রো সহ আরও স্পাইডার ম্যানের পুরনো ভিলেনদেরও দেখা যাবে। অ্যাকশন, রোমান্স আর সাসপেন্সে ভরপুর এই ছবি একঅর্থে স্পাইডার ম্যান ফ্যানেদের জন্য হতে চলেছে বড়দিনের বড় উপহার।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top