রাজশাহী মঙ্গলবার, ১৫ই জুন ২০২১, ২রা আষাঢ় ১৪২৮


সিনেমার নায়ক হলেন মসজিদ কমিটির সভাপতি


প্রকাশিত:
২৭ মে ২০২১ ১৫:৫৮

আপডেট:
১৫ জুন ২০২১ ০৯:১১

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান মসজিদ কমিটির সভাপতির দায়িত্ব নিয়েছেন। তাকে পিরোজপুরের মাছিমপুরের আল হেরা জামে মসজিদের সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

বুধবার গণমাধ্যমে জায়েদ নিজেই বিষয়টি জানিয়েছেন। সিনেমার মানুষ হয়েও মসজিদ কমিটির এ দায়িত্ব পাওয়াকে গর্বের বলে মনে করছেন ঢালিউডের এ নায়ক।

জায়েদ বলেন, 'বাড়ি গিয়ে আমি সারপ্রাইজড। কারণ আল হেরা জামে মসজিদ থেকে আমাকে সেখানে আমন্ত্রণ জানানো হয়। আমাকে মসজিদ কমিটির সভাপতি করা হয়েছে জানিয়ে আমার হাতে উপহারস্বরূপ জায়নামাজ ও টুপি তুলে দেওয়া হয়।'

সভাপতি কেন করা হলো, এমন প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, 'আসলে আমার কাছেও এটিই প্রশ্ন ছিল। সাধারণত মসজিদ কমিটির সভাপতি বা সেক্রেটারি হন স্থানীয় জনপ্রতিনিধি কিংবা গণ্যমান্য ব্যক্তি। কিন্তু আমাকে সভাপতি করা হয়েছে কেন, এটি জানতে গিয়ে তারা বলেন, আমার কোনো বাজে অভ্যাস নেই, মদ ও সিগারেট খাই না। যার কারণে আমাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে।'

জায়েদ আরও বলেন, আমি অভিনয় করিও, অনেকের ধারণা— যারা অভিনয় করে, সিনেমার মানুষ; তারা খারাপ। আমাকে এই পদে নেওয়া হয়েছে, এখন অনেকের ভুল ভাঙবে। আল্লাহ আমাকে কবুল করেছেন বলেই এমন একটি মর্যাদাকর স্থান পেয়েছি।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top