রাজশাহী মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৬ই চৈত্র ১৪৩০


চোরের মায়ের বড় গলা: তামিমাকে সুবাহ


প্রকাশিত:
২৬ ফেব্রুয়ারি ২০২১ ০০:১৪

আপডেট:
১৯ মার্চ ২০২৪ ১৬:০৫

ছবি: সংগৃহীত

ক্রিকেটার নাসির হোসেন ইস্যুতে আবারও মুখ খুলেছেন তার সাবেক প্রেমিকা মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। তিনি বলেছেন, এই ঘটনায় নাসিরের স্ত্রী তামিমা তাম্মির সাবেক স্বামী রাকিব হাসানকে ফাঁসানো হচ্ছে।

গতকাল সংবাদ সম্মেলন করে নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা তাম্মি জানান, তারা কোন অন্যায় করেননি। তামিমা বলেন, ‘আমি তালাকের জন্য ২০১৬ সালে এপ্লাই করি। পরের বছর সেটা এপ্রুভ আসে। সব আইন মেনে ডিভোর্স হয়।

পরিবার ও তিনি (রাকিব) সবাই এটা সম্পর্কে জানতেন। উনি যেটা করছেন, কেন করছেন, সেটা আপনাদের সবারই বোঝা হয়ে গেছে। উনি যতগুলো কথা বলেছেন, শুধু দুইটা জিনিস, আমাদের বিয়ে হয়েছে আর বাচ্চা আছে ছাড়া, সবগুলোই মিথ্যা।’

তামিমা ও রাকিব: তারই পরিপ্রেক্ষিতে এদিন রাতে নিজের ফেসবুকে কিছু তথ্য তুলে ধরেন সুবাহ। সেখানে ২০১৮ সালের ৪ মার্চ ইস্যু করা তামিমার একটি পাসপোর্ট, রাকিবকে তামিমার পাঠানো ডির্ভোস লেটার এবং ২০১৮ সালে একাধিকবার রাকিব-তামিমার একসঙ্গে সময় কাটানোর ছবি প্রকাশ করেন সুবহা।

সুবহার পোস্ট:



পোস্টটির ক্যাপশনে সুবাহ লেখেন, ‘কিছু প্রমাণ দিলাম। জানি না ঘটনা আসল কি। যাচাই করুন, রাকিব ভাইয়াকে ফাঁসানো হচ্ছে এবং হবে। তামিমার পাসপোর্ট ২০১৮ সালের স্বামীর নাম দেওয়া রাকিব হাসান। তাহলে ২০১৬ সালের জাল তালাকনামা আবার কিসের? চোরের মায়ের বড় গলা।’



আপনার মূল্যবান মতামত দিন:

Top