রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


বগুড়াতে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু, আহত ১৩


প্রকাশিত:
১৬ অক্টোবর ২০২২ ০৪:৫৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৪:২৭

প্রতীকী ছবি

বগুড়ার আদমদীঘিতে পিকআপ ভ্যান ও ব্যাটারী চালিত অটোচার্জার (টমটম) মুখোমুখি সংঘর্ষে আহত আরজুমান আরা (৪৩) নামের এক নারী মারা গেছে।গুরুত্ব আহত আরজুমান আরা বেগম শুক্রবার গভীর রাতেই চিকিৎসাধীন অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে মারা গেছে।সংর্ঘষে মোট ১৪ জন আহত হয়।

শুক্রবার সন্ধ্যায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। মৃত আরজুমান আরা বেগম উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের কোমারপুর দীঘির পাড়ার দিদার আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বগুড়ার মহাস্থান থেকে একটি পিকআপ গাড়ী যাত্রী নিয়ে নওগাঁ অভিমুখে আসার পথে আদমদীঘি উপজেলার সদরের শিবপুর ফায়ার সার্ভিসের সামনে বিপরীত দিক আসা মুরইল গামী একটি ব্যাটারী চালিত অটোচার্জার (টমটম) এর সাথে গত শুক্রবার সন্ধ্যায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় অটোচার্জার ও পিকআপ ভ্যানের চালক ও যাত্রী সহ ১৪ জন আহত হন।

ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এদের মধ্যে গুরুত্বর ৪ জনকে নওগাঁ ও বগুড়া শজেমিক হাসপাতালে স্থানান্তর করা হয়। গুরুত্বর আহতদের মধ্যে অটোচার্জার যাত্রী আনজুমান আরা নামের নারী নওগাঁ সদর হাসপাতালে শুক্রবার রাতে মারা গেছে।

এ বিষয়ে আদমদীঘি থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন, সড়ক দূর্ঘটনায় আহত নারী আরজুমান আরা বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরপি/ এসএইচ ০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top