রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


প্রতারণা করতে গিয়ে ভুয়া ডিবি পুলিশ আটক


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০২১ ০২:১৭

আপডেট:
২৭ অক্টোবর ২০২১ ০২:৩১

ছবি: ভুয়া ডিবি পুলিশ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ভুয়া ডিবি পুলিশের অফিসার পরিচয় দিয়ে প্রতারণা করার সময় সুজন মিয়া (৪২) নামে এক ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে শহর ফাঁড়ির পুলিশ। মঙ্গলবার দুপুরে শহরের মেইন রোডে উপহার টাওয়ারের সামনে থেকে তাকে আটক করা হয়। সুজন মিয়া নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর গ্রামের গ্রামের সেন্টু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, আটক সুজন মিয়া গত শুক্রবার থেকে সান্তাহার শহরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। মঙ্গলবার দুপুর ২টায় শহরের মেহেরুননেছা মেডিক্যাল ষ্টোরের মালিক শফিকুল ইসলামের কাছে গিয়ে বিভিন্ন রকমের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে তার কাছ থেকে ১৫ হাজার টাকা দাবী করেন। পরবর্তীতে শফিকুল ইসলামের সন্দেহ হলে তাকে বসিয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সান্তাহার শহর পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনহার হোসেন, এএসআই রুস্তম ফারুক সহ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে সুজন মিয়াকে আটক করে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফুল ইসলাম ভুয়া ডিবি পুলিশ আটকের কথা নিশ্চিত করে বলেন, সুজন মিয়া একজন প্রতারক। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top