রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে দোকানের তালা ভেঙ্গে মালামাল চুরি


প্রকাশিত:
১১ অক্টোবর ২০২১ ০৫:৪৯

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৩:১৭

ছবি: দোকান

বগুড়ার আদমদীঘি উপজেলার দমদমা গ্রামে একটি দোকানের তালা ভেঙ্গে প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামে ভাই ভাই ট্রেডার্স নামে একটি দোকানে চুুরির ঘটনা ঘটে। রোববার দুপুরে এই চুরির ঘটনায় দোকানের স্বত্বাধিকারী সজল হোসেন আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ভাই ভাই ট্রেডার্সের সজল হোসেন বলেন, প্রতিদিনের ন্যায় সারাদিন ব্যবসা করে দোকান শনিবার রাত সাড়ে ১০ টায় বন্ধ করে বাড়িতে চলে যাই। হঠাৎ রাত ৪ টায় প্রতিবেশি বড় ভাই রঞ্জু ফোন দিয়ে বলে দোকানের সাটার খোলা আছে। এমন খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমি বাড়ি থেকে এসে দেখি আমার দোকানের সাটার খোলা আর তালা ভাঙ্গা। এরপর ভিতরে প্রবেশ করে দেখি দোকানে থাকা কৃষি কাজে ব্যবহৃত বিভিন্ন প্রকার ঔষধপত্র ও মোবাইলে ব্যবহৃত মিনিট কার্ড, এমবি কার্ড, মেমোরি কার্ড কে বা কারা চুরি করে নিয়ে গেছে। যার অনুমানিক মূল্য দেড় লক্ষাধিক টাকা। পরে বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন চুরি যাওয়া দোকানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে চোর সনাক্ত করে চোরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top