রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আলেশা মার্টের প্রাইভেট কার থেকে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার পাঁচ


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২১ ১৮:০৭

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৫:৪৫

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

শনিবার রাত ৯ টায় মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাব-৫ এর একটি দল বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের বটতলী নামক এলাকায় “আলেশা মার্ট” কোম্পানির একটি প্রাইভেট কার যাহার নং- (ঢাকা মেট্রো-গ ৩৭ ৫৫৪২) থেকে ১১ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সেই সাথে ১ টি প্রাইভেট কার, ৮ টি মোবাইল ফোন, ১৬ টি সিম কার্ড, ১টি মেমোরি কার্ড, নগদ ১ হাজার টাকা ও ২টি ব্যাগ জব্দ করেছে।

র‌্যাব-৫ সিপিসি-৩ এর লেফটেনেন্ট কমান্ডার তৌকির জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদক ব্যবসায়ীদের একটি দল একটি প্রাইভেট কারে করে গাঁজা নিয়ে কুমিল্লা থেকে নওগাঁ যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৯ টায় সময় সান্তাহার পৌর শহরের বটতলী এলাকায় একটি প্রাইভেট কার আটকিয়ে তল্লাশী চালানো হয়। এ সময় কারে বিভিন্ন জায়গায় লুকানো অবস্থায় ১১ কেজি গাঁজা জব্দ করা হয়। এ কাজে জড়িত থাকার দায়ে অপরাধে কুমিল্লা জেলার বিভিন্ন এলাকার ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন, সুমাইয়া আক্তার (২৭) সুমি বেগম (২৫), শুভ চৌধুরি (২২), আব্দুর রহিম (৩২) ও রুবেল হোসেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রাতেই আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের এসআই আবুল কালাম বাদী হয়ে মামলা দায়ের করেন। রোববার সকালে গ্রেফতারকৃতদের বগুড়া জেল হাজতে প্রেরন করা হয়।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top