রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে ইউনিয়ন পর্যায়ে টিকা ক্যাম্পেইনের উদ্বোধন


প্রকাশিত:
৮ আগস্ট ২০২১ ০০:৩৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৩:২১

ছবি: টিকা ক্যাম্পেইনের উদ্বোধন

সারা দেশের ন্যায় বগুড়ার আদমদীঘি উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভায় কোভিড-১৯ করোনা ভ্যাকসিনের টিকা ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে আদমদীঘি রহিম উদ্দিন ডিগ্রী কলেজ প্রাঙ্গনে এ টিকা ক্যাম্পেইনের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু ও উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পঃ পঃ ডাঃ মোমিনুল ইসলাম, কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, উপজেলা আ’ লীগের সহ-সভাপতি আবু রেজা খান, সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, বগুড়ার আদমদীঘি উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২৫ বছর তদুর্ধ্ব জনগোষ্ঠী, পঞ্চাশোর্ধ্ব জনগোষ্ঠী, নারী ও প্রতিবন্ধীরা এই টিকা গ্রহণ করতে পারবে। উপজেলার সদর ইউনিয়নের রহিম উদ্দিন ডিগ্রী কলেজ, ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ছাতিয়ানগ্রাম দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়, সান্তাহার ইউনিয়নের উথরাইল উচ্চ বিদ্যালয়, সান্তাহার পৌরসভার রথবাড়ী ৫০ শয্যা হাসপাতাল, নশরতপুর ইউনিয়নের নশরতপুর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়, কুন্দগ্রাম ইউনিয়নের কুন্দগ্রাম উচ্চ বিদ্যালয় এবং চাঁপাপুর ইউনিয়নের চাঁপাপুর ইউনিয়ন পরিষদ ভবনে ভ্যাকসিন প্রদান করা হবে।

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top