রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


বগুড়ায় নিজ ঘরে বৃদ্ধাকে ছুরিকাঘাতে হত্যা


প্রকাশিত:
১২ মে ২০২১ ১৮:১৮

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০২:১২

ছবি: সংগৃহীত

বগুড়ায় নিজ ঘরে আছিয়া (৭০) নামে এক বৃদ্ধাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১১ মে) রাত ৯টার দিকে সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের শেখেরকোলা গ্রামে এ ঘটনা ঘটে। আছিয়া সদরের শেখেরকোলা গ্রামের মৃত রমজান আলী ফকিরের স্ত্রী।

নিহত আছিয়ার পুত্রবধূ নাজমা জানান, ইফতারের পর তিনি শাশুড়িকে ভাত রান্নার প্রস্তুতি নিতে দেখেন। এ সময় তিনি বাড়ির পাশের মোড়ে দোকানে জিনিসপত্র কিনতে যান। রাস্তায় কয়েকজনের সঙ্গে কথা বলে বাড়ি ফিরে আসেন। বাড়িতে গিয়ে শাশুড়িকে ডাকাডাকি করেন। তার কোন সাড়া না পেয়ে ঘরে যান। ঘরে গিয়ে দেখেন, সবকিছু ছড়িয়ে ছিটিয়ে আছে এবং শাশুড়ি মেঝেতে পড়ে আছেন। কাছে গিয়ে দেখেন গলা থেকে রক্ত বের হচ্ছে। এরপর তিনি স্থানীয় লোকজনকে ডেকে আনেন।

শেখেরকোলা ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান ডালিম জানান, নিহত আছিয়া অন্যের বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করত। এদিকে খবর পেয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, তদন্ত ইন্সপেক্টর আবুল কালাম আজাদ ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাকসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাত সাড়ে ১১টার দিকে পুলিশ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আছিয়ার ঘরে তাকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করেছে। জেলা পুলিশের একাধিক দল ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযানে নেমেছে।

আরপি / এমবি-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top