রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

৬৪ টাকায় ৫ জিবি ডাটা দিচ্ছে এয়ারটেল


প্রকাশিত:
১৬ জুলাই ২০২০ ০১:৫৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৫:৩৬

ছবি: এয়ারটেল

বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক এয়ারটেল গ্রাহকদের জন্য ৬৪ টাকায় ৫ জিবি ডাটা দিচ্ছে। যা এখন বাজারের সেরা অফার। চলমান করোনা মহামারিতে বন্ধুরা যেন ঘরে বসেই সবসময় যোগাযোগ করতে পারেন এজন্য এ অফারটি এনেছে অপারেটরটি।

বুধবার (১৫ জুলাই) রবির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অফারের কথা জানানো হয়।

এতে বলা হয়, গ্রাহকরা তাদের মাই এয়ারটেল অ্যাপ ব্যবহার করে আকর্ষণীয় ডাটা অফারটি উপভোগ করতে পারবেন। অফারের মেয়াদ ৪ দিন, এর আওতায় ৪ জিবি নিয়মিত ডাটা এবং ১ জিবি ফোরজি ডাটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এয়ারটেলের সব প্রিপেইড গ্রাহকদের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।

ভারতী এন্টারপ্রাইজের একটি আর্ন্তজাতিক ব্র্যান্ড ‘এয়ারটেল’ গ্রাহক সংখ্যার দিক থেকে বিশ্বের তৃতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। ২০১৬ সালের ২৮ জানুয়ারি মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ ও ভারতের ভারতী এন্টারপ্রাইজ বাংলাদেশে পরিচালিত তাদের কার্যক্রম একীভূতকরণের বিষয়ে একমত হয়। এরপর উচ্চ আদালতের সম্মতিক্রমে একীভূত কোম্পানি হিসেবে ২০১৬ সালের ১৬ নভেম্বর থেকে বাণিজ্যিক কার্যক্রম শুরু করে রবি।

রবি-এয়ারটেল একীভূতকরণের অংশ হিসেবে এয়ারটেল’কে তার একটি ব্যান্ড হিসেবে পরিচালিত করার অনুমোদন পেয়েছে রবি। ‘০১৬’ নম্বর সিরিজ ব্যবহারকারী গ্রাহকরা এয়ারটেল ব্র্যান্ডের অন্তর্ভুক্ত।

 

আরপি/আআ-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top