রাজশাহী বুধবার, ২০শে জানুয়ারী ২০২১, ৮ই মাঘ ১৪২৭


অভিনেত্রী ফারিয়া গাইলেন ইমরানের সাথে


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২০ ১৮:৪৭

আপডেট:
২০ জানুয়ারী ২০২১ ২১:৫৬

ছবি: সংগৃহীত

গান গেয়ে একের পর এক চমক দেখিয়ে যাচ্ছেন দুই বাংলার চলচ্চিত্র মুখ নুসরাত ফারিয়া। এই তো সেদিন (১৪ অক্টোবর) প্রকাশ হলো তার গাওয়া দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’।


কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি’র সঙ্গে তৈরি এই গানচিত্রটি প্রকাশিত করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।রেকর্ডিংয়ে ইমরান ও ফারিয়া

সেই গানের আওয়াজ না থামতে নতুন খবর জানালেন এই নায়িকা। বললেন, চলতি ১০ ডিসেম্বর আবারও আসছে তার নতুন গান। নাম ‘এ বাঁধন যাবে না ছিঁড়ে’।


স্নেহাশীষ ঘোষের কথায় এই গানটির সুর-সংগীতায়োজন করেছেন সময়ের সফল সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। নুসরাতের সঙ্গে গানটিতে কণ্ঠও দিয়েছেন তিনি।

ইমরান বলেন, ‘নুসরাত ফারিয়ার কণ্ঠে পাওয়ার আছে। এবারই প্রথম আমরা একসঙ্গে গান করলাম। এটি মূলত তৈরি করেছি চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের এবারের আসরের জন্য। এর আগেও এই মঞ্চে আমি নায়িকা পূর্ণিমার সঙ্গে একটি রিমেক গান করেছি। তবে এবার ফারিয়ার সঙ্গে করছি একেবারে নতুন গান। আমার ধারণা, শ্রোতারা মুগ্ধ হবেন আমাদের আয়োজনে।’

জানা গেছে, ১০ ডিসেম্বর রাতে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বসছে এবারের চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড। সেখানে ইমরান-নুসরাত ফারিয়ার পারফরম্যান্স ছাড়াও থাকছে নানা চমক।
নুসরাত ফারিয়া গানটি প্রসঙ্গে বললেন, ‘আমি মনে করি এই গানটি অনেকদিন বেঁচে থাকবে। অনেক সুন্দর কাজ হয়েছে। আমার আগের দুটি গান থেকে এটি একেবারেই আলাদা।’

প্রসঙ্গত, ২০১৮ সালে নিজের গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশ করে নুসরাত ফারিয়া আগুন ধরিয়ে দেন অন্তর্জালে। এরপর চলতি বছর ‘আমি চাই থাকতে’ দিয়েও প্রশংসা কুড়ান।
তবে দুটি গানের অন্তরালে ছিল বিদেশি শিল্পী-কুশলী। এবারই প্রথম দেশের কোনও সংগীতশিল্পীর সঙ্গে গান করলেন নুসরাত ফারিয়া

 

আরপি/টিএস-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top