রাজশাহী বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


ফোন করলেই কথা বলবে মোশাররফ করিম


প্রকাশিত:
১২ সেপ্টেম্বর ২০১৯ ২৩:১৫

আপডেট:
১২ সেপ্টেম্বর ২০১৯ ২৩:২৪

ছবি: মোশাররফ করিম

সবখানেই সোনা ফলিয়েছেন তিনি।  মঞ্চ থেকে টিভি নাটক। তারপর চলচ্চিত্র।বিনোদনের জাদুর বাক্স  দর্শকের কাছে তিনি। সব রকম চরিত্রের জয়জয়কার করেন মোশাররফ করিম। তিনি রাজত্ব করে চলছেন প্রায় এক যুগ ধরে এ দেশের টিভি নাটকে। চলচ্চিত্রেও দেখিয়েছেন নিজের সাফল্য।

অভিনয় জীবনে তার প্রাপ্তিও কম নেই। নাটক ও চলচ্চিত্রে তার এই দীর্ঘ ক্যারিয়ারে মোশাররফ করিমের ভক্ত সংখ্যাও কম নয়।

মোশাররফ করিমের ভক্তদের নানা পাগলামি নানা সময় আরোচনায় আসে । তার ভক্তদের অনেক দিনের চাওয়া তাদের এই প্রিয় তারকার সাথে দেখা করতে কিংবা কথা বলতে। অবশেষে আসলো ভক্তদের কাছে সেই সুযোগ।

মোশাররফ করিমের সঙ্গে ভক্তরা এখন কথা বলতে পারবেন।আজ বৃহস্পতিবার রাত ৮টায় যেকোনো রবি ও এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেতার সঙ্গে কথা বলা যাবে। তাকে উক্ত নম্বরে ফোন করলেই ভক্তদের সকল প্রশ্নের উত্তর দিবেন তিনি। 

দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি এ বিষয়ে এক ভিডিও বার্তায় মোশাররফ করিম বলেন । আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকবো শুধু মাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।’ আমি রেডি আপনারা রেডি তো? 

সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি-এয়ারটেল ও লাইভ এন্টারটেইনমেন্ট মোশাররফ করিমের সঙ্গে দর্শকদের । রবি-এয়ারটেল আয়োজনে এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে।এর ঐ ধারাবাহকিতায় সেই আয়োজনের এবার অতিথি মোশাররফ করিম।

উল্লেখ্য,মোশাররফ করিম প্রথম অভিনয় ১৯৯৯ সালে অতিথি শিরোনামের তিনি একটি নাটকে করেন । এরপর থেকেই তার অভিনয় জগৎ শুরু। আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত জয়যাত্রা চলচ্চিত্রে অভিষেক হয় তার ২০০৪ সালে ।

তারপর থেকে তার নাটক ও চলচ্চিত্র একের পর এক মুক্তি লাভ করতে থাকে যেমন: রূপকথার গল্প (২০০৬), দারুচিনি দ্বীপ (২০০৭), থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার (২০০৯), প্রজাপতি (২০১১), টেলিভিশন (২০১৩), জালালের গল্প (২০১৫), অজ্ঞাতনামা (২০১৬), হালদা ও সর্বশেষ কমলা রকেট চলচ্চিত্রে অভিনয় করেন।

 

আরপি/ডিজে



আপনার মূল্যবান মতামত দিন:

Top