রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


পালিয়ে যাবো শংকা মেনে : মিথিলা


প্রকাশিত:
৬ জুন ২০২০ ০০:১৮

আপডেট:
৫ মে ২০২৪ ২২:৫৭

ছবি: জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা

সোশ্যাল মিডিয়াতে সর্বদা সরব থাকেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। লকডাউনে ঘরে থেকেও বেশ কিছু কাজ করেছেন । এরমধ্যে ইন্দো-বাংলাদেশের ছোট ছবি ‘দূরে থাকা কাছের মানুষ’ এ অভিনয় করেছেন তিনি। এখানে মিথিলার সঙ্গে ছিলেন কলকাতার বিক্রম চট্টোপাধ্যায়।

ঈদুল ফিতর উপলক্ষে বিশেষ শর্টফিল্ম ঘরবন্দী সময়ের গল্প ‘খোলা জানালা’তে বোন মিশৌরি ও মেয়ে আয়রাকে নিয়ে হাজির হয়েছিলেন তিনি। এছাড়া ঈদের ধারাবহিক নাটকেও দেখা মিলেছে মিথিলার।

ঈদের পর এবার হলুদ শাড়িতে ভক্তদের সামনে হাজির হয়েছেন তিনি। গতরাতে হলুদ শাড়ি পড়া একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন মিথিলা। আর এই ছবির ক্যাপশন হিসেবে লিখেছেন একটি কবিতা।

নিজের মনের কথাগুলো তুলে ধরেছেন কবিতায়। কবিতার লাইনগুলোতে খুঁজে পাওয়া যায় অন্যরকম এক মনস্তত্ব। সব বাঁধা মাড়িয়ে কীভাবে জিততে হয় কবিতায় সেই স্বপ্ন বুনেছেন মিথিলা। তবে পালিয়েও যেতে চান শংকা মেনে।

তারকা অভিনেতা তাহসানের সাবেক স্ত্রী মিথিলা লিখেছেন, ‘হলুদ শাড়ি সবুজ বনে, হাঁটছি কেবল উদাস মনে, রাক্ষুসে চোখ গিলছে জানি, রাখবে আমায় নিয়ন্ত্রণে।, ভাবছে আমি ত্রস্ত পায়ে, পালিয়ে যাবো শংকা মেনে, অট্টহাসি করবে তাড়া, ধরবে এবার আঁচল টেনে।, কিন্তু এবার করবো হনন, রুখবো তোদের ইতর খেলা, আঁচল ছেড়ে চুল এলিয়ে, এবার আমার জেতার পালা।’

মিথিলার ছবি ও কবিতার প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। অনেকে তাকে নিয়মিত লিখে যাওয়ার উৎসাহ জুগিয়েছেন। ভক্তদের কেউ কেউ মুগ্ধতা প্রকাশ করে মিথিলার জন্য ভালোবাসা জানিয়েছেন।

 

আরপি/আআ-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top