রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


প্রযোজক পরিবেশক সমিতিতে

মিশা জায়েদের বিরুদ্ধে হিরো আলমের লিখিত অভিযোগ


প্রকাশিত:
৩ জুন ২০২০ ২০:৪৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:০৭

ছবি: সংগৃহীত

এবার হেয় প্রতিপন্নের অভিযোগ এনে মিশা সওদাগর ও জায়েদ খানের বিরুদ্ধে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে লিখিত অভিযোগ করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। আজ বুধবার তিনি এই অভিযোগ করেছেন। যার একটি কপি কালের কণ্ঠের হাতে এসেছে।

সভাপতি বরাবর অভিযোগ পত্রে  লেখা রয়েছে, 'বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনাব মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমে আমাকে হেয় প্রতিপন্ন করেছেন এবং বলেছেন আমি চলচ্চিত্রের কে? এই নামে আমেক কেউ চেনেও না, জানেও না।' 

উপরোল্লেখিত বিষয়ে ব্যবস্থাগ্রহণের বিনীত অনুরোধ জানিয়েছেন। হিরো আলমের এই অভিযোগ পত্র গ্ররহণ করেছে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি।

ঘটনার সূত্র- শাহরিয়ার নাজিম জয়ের একটি লাইভ অনুষ্ঠানে। সেখানে উপস্থিত ছিলেন মিশা সওদাগর ও হিরো আলম। জয় মিশা সওদাগরকে জিজ্ঞেস করলেন, আপনাদের চলচ্চিত্র শিল্পী সমিতির কি সদস্য হিরো আলম? এই প্রশ্ন কয়েকবারেও বুঝতে পারেননি মিশা। হিরো আলমকে চিনতেই পারছিলেন না তিনি। মিশা বলেন, 'ও হ্যাঁ তিনি তো আমাদের আজীবন সদস্য। কিন্তু জায়েদ খান সেই ভুল ভাঙেন।

জায়েদ বলেন, না না, আমার প্রেসিডেন্ট বুঝতে পারেননি। একজন আছে যে মিউজিক ভিডিও করে, উনার কথা বলছেন। তিনি জয়ের প্রশ্নের উত্তর হিসেবে বলতে শুরু করেন না না হিরো আলম নামে আমরা কাউকে চিনি না। আমরা হিরো বলতে চিনি নায়ক রাজ রাজ্জাক, হিরো বলতে চিনি আলমগীর সাহেবকে... হিরো আলম নামে কাউকে চিনি না। 

এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তাঁর সাথে যোগাযোগ করা হলে বলেন, 'এই মুহূর্তে একটি মিটিংয়ে আছি, ফ্রি হয়েই ফোন দিচ্ছি।'

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top