রাজশাহী বুধবার, ২৪শে জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১


কার্ড ছাপানোর পরও যে কারণে নিজের বিয়ে ভেঙে দেন সালমান!


প্রকাশিত:
২৫ এপ্রিল ২০২০ ০৪:৪১

আপডেট:
২৪ জুলাই ২০২৪ ১৬:০৫

ছবি: সংগৃহীত

জীবনের ৫৪টা বসন্ত পার করলেও এখনও বিয়ে করেননি বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সালমান খান। তবে আপনি হয় তো জানেন না, সালমানের খানেরও বিয়ে ঠিকে হয়েছিল। এমনকি বিয়ের কার্ডও ছাপা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে নিজেই বিয়ে ভেঙে দিয়েছিলেন ভাইজান।

সম্প্রতি এক কমেডি শো-তে পরিচালক সাজিদ নাদিয়াওয়ালাই এমন তথ্য ফাঁস করেন বলে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে। সাজিদ জানান, সালটা ১৯৯৯। দিব্যা ভারতীর সাবেক স্বামী সাজিদ সে সময় পুনরায় বিয়ে করবেন ভাবছেন। সালমানও ঠিক করেন তিনিও বিয়ে করবেন। সেই মতো কার্ড ছাপা, লোকজনদের আমন্ত্রণ জানানোও হয়।

সালমানের বাবা সেলিম খানের জন্মদিন ছিল ১৮ নভেম্বর। ঠিক ছিল, সেই দিনই বিয়ে করবেন সালমান। কিন্তু বিয়ের ঠিক চার-পাঁচ দিন আগে সালমান সাফ জানিয়ে দেন, ‘আমার এখন বিয়ে করার মুড নেই।’

কিন্তু পাত্রী কে ছিল‌ সে কথা কোনোভাবেই ফাঁস করতে চাননি সাজিদ।তবে করণ জোহরের এক চ্যাট শো-তে সালমান একবার জানিয়েছিলেন অভিনেতা সঙ্গীতা বিজলানির সঙ্গে তার বিয়ের কথাবার্তা এগিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে তা ভেস্তে যায়।কারণ হিসেবে সালমান বলেছিলেন, ‘সে সময় কোনো রকম সিরিয়াস সম্পর্কের জন্য আমি তৈরি ছিলাম না।

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top