রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


ভক্ত আর গানের টানে মঞ্চে আসেন জেমস


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২৩ ২৩:৩২

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১৪:৪৭

ফাইল ছবি

আগামী ১৫ সেপ্টেম্বর দেশের মঞ্চে গাইবেন জেমস। ‘দ্য স্কুল অব রক’ কনসার্টের প্রথম পর্বে তার ব্যান্ড নগর বাউল নিয়ে পারফর্ম করবেন তিনি। এ দিন বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির ইটিসি ইভেন্টসের আয়োজনে ৪ নম্বর হলে বিকেল ৩টায় কনসার্টটি শুরু হয়ে রাত পর্যন্ত চলবে।

কনসার্টটি নিয়ে নিজের অনুভূতি জানিয়ে জেমস বলেন, ‘ভক্ত আর গানের টানে মঞ্চে বারবার ফিরতেই হয়। চেষ্টা থাকে শ্রোতাদের প্রিয় কিছু গান শুনিয়ে তাদের প্রত্যাশা পূরণের। ‘দ্য স্কুল অব রক’ কনসার্টেও সেই চেষ্টাই থাকবে। এ আয়োজন রকপ্রেমীদের মধ্যে সাড়া ফেলবে বলেই আশা করছি।’

আরও পড়ুন: দ. আফ্রিকা সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল

কনসর্টের আয়োজকরা জানান, জেমস সবসময়ই রকপ্রেমীদের পছন্দের শীর্ষে অবস্থান করছেন। তাই রক ঘরানার যে কোনো আয়োজনে এই রকস্টারের কথাই বিবেচনা করা হয়ে থাকে। দেশের বাইরে একের পর এক শো করার কারণে অনেক দিন দেশের মঞ্চে জেমসের দেখা মেলেনি। এ কারণে সংগীতপ্রেমীদের তৃষ্ণাও বেড়ে গেছে। সেই সংগীত তৃষ্ণা মেটাতেই কনসার্টটির পরিকল্পনা করা হয়েছে।

তারা আরও জানান, জেমস ও নগর বাউল ব্যান্ডের পাশাপাশি ‘দ্য স্কুল অব রক’ কনসার্টের ভলিউম-১ পর্বে আরও অংশ নিচ্ছে ব্যান্ড ওয়ারফেজ, অ্যাভয়েড রাফা, সোনার বাংলা সার্কাস, কার্নিভাল, আফটারম্যাথ, প্লাসমিক নক, সংগীতায়োজক এ কে রাহুলসহ একাধিক নতুন ব্যান্ড।

 

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top