রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


‘পুষ্পা-২’ ছবিতে আল্লু অর্জুনের পারিশ্রমিক কত?


প্রকাশিত:
১১ মার্চ ২০২৩ ০৫:০৮

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১০:০৭

ফাইল ছবি

দক্ষিণি সিনেমার বিজয়রথ রচনা করেছিল ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটির মাধ্যমে ১০০ কোটির ঘর থেকে হাজার কোটির ঘরে ঢোকার স্বপ্ন বাস্তবায়ন হয়েছিল দক্ষিণি নির্মাতাদের। পরে ‘পুষ্পা’র দেখানো পথে হেঁটেছে তাদের ‘আরআরআর’, ‘কেজিএফ-২’ সিনেমাগুলো।

এদিকে দক্ষিণি চলচ্চিত্র পাড়ায় সাফল্যের দিশা দেখিয়ে ফের মাঠে নেমেছেন ‘পুষ্পা’র নির্মাতা সুকুমার। নিয়ে আসছেন সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’। এ ছবিতেও থাকছেন প্রথম কিস্তির প্রাণভোমরা আল্লু অর্জুন। তবে এবার তিনি পারিশ্রমিক হাঁকিয়েছেন মোটা অংকের। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গুঞ্জন উঠেছে, ‘পুষ্পা ২’-এর জন্য প্রাথমিকভাবে ১৫০ কোটি টাকা দাবি করেন দক্ষিণী সুপারস্টার। তবে সূত্রের খবর, তার দাবি রাখতে পারেননি ছবির নির্মাতারা। ‘পুষ্পা ২’-এর জন্য তেলুগু সুপারস্টারের সঙ্গে রীতিমতো দর কষাকষি চলেছে। শেষ পর্যন্ত রফা হয়েছে ১২৫ কোটি টাকায়।

জানা গেছে, আল্লু অর্জুন তার নতুন প্রোজেক্ট নিয়ে খুবই আশাবাদী। ‘পুষ্পা ২’-এর সাফল্য ‘বাহুবলী ২’ ও ‘কেজিএফ ২’-এর মতো ব্লকবাস্টার ছবির বিশ্বব্যাপী আয়কে ছাপিয়ে বক্স অফিসে নতুন রেকর্ড গড়বে।

আরও জানা গেছে, হাজার কোটি বা তারও বেশি অর্থের বিনিময়ে ছবিটিকে সব ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তির স্বত্ব বিক্রি করতে রাজি হয়েছেন নির্মাতারা।

মনে করা হচ্ছে, এই নিরিখে এস এস রাজামৌলির ‘আরআরআর’কে ছাপিয়ে যেতে পারে ছবির দ্বিতীয় কিস্তি। প্রথম কিস্তির থেকেও বড়ভাবে ফিরছে দ্বিতীয়টি। শোনা যাচ্ছে, এবার সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবং টি-সিরিজের ভূষণ কুমারও অর্থ ঢালতে পারেন এই ছবিতে।

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top