রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


হাসপাতালে চিকিৎসাধীন পরীমণি


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২২ ০৯:২০

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪৭

ফাইল ছবি

ব্যক্তিগত জীবনের কোনোকিছুই নেটিজেনদের জানাতে কার্পণ্য করেন না পরীমণি। সুখ-দুঃখের সব গল্পই সামাজিক মাধ্যমে তুলে ধরেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার জানা গেল হাসপাতালে পরীমণি।

ফেসবুকে নিজের হাতের দুটি ছবি প্রকাশ করে পরীমণি জানিয়েছেন, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, তার তর্জনীতে ব্যান্ডেজ বাঁধা। ক্যাপশনে লিখেছেন, ‘গিফট।’

পরীমণির প্রকাশ করা ছবি দুটি দেখে নেটিজেনদের অনেকেই কারণ জানতে চেয়েছেন। তারা লিখেছেন, ‘কী হয়েছে?’ তবে প্রশ্নের উত্তর দেননি এ নায়িকা। ধারণা করা হচ্ছে, তর্জনীতে চোট পেয়েছেন পরীমণি। ব্যান্ডেজও সে কথা বলছে। সেকারণেই চিকিৎসকের দ্বারস্থ হয়েছেন তিনি।

এদিকে ঘটনাটি জানতে পরীমণি ও তার স্বামী শরিফুল রাজের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু কোনো সাড়া মেলেনি তাদের।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে পরীমণির ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) উন্মোচন করা হয়েছে এ ছবির ট্রেলার ও পোস্টার। এতে পরীমণির বিপরীতে আছেন সিয়াম আহমেদ। আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এ ছাড়াও শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে প্রায় ২০ শিশু।

 

 

আরপি/এসআর-০২


বিষয়: পরীমণি


আপনার মূল্যবান মতামত দিন:

Top