রাজশাহী সোমবার, ৫ই ডিসেম্বর ২০২২, ২১শে অগ্রহায়ণ ১৪২৯


উপস্থাপনায় জুটি বাঁধলেন অপু-বাপ্পী


প্রকাশিত:
৪ অক্টোবর ২০২২ ১৯:০০

আপডেট:
৫ ডিসেম্বর ২০২২ ০৪:০৬

প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ টেলিভিশন আয়োজন করেছে দুর্গা পূজার বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’। নাচ, গান, সেলিব্রেটি আড্ডা, ফ্যাশন শো ও তথ্যচিত্র দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

এবারের ‘শারদ আনন্দ’র সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। প্রথমবারের মতো এটি একসঙ্গে উপস্থাপনা করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও নায়ক বাপ্পী চৌধুরী।

অনুষ্ঠানটির প্রযোজনা করেছেন এল রুমা আকতার। তিনি জানান, পূজা উপলক্ষে একটি নতুন গান তৈরি করা হয়েছে। যেটি লিখেছেন কনিষ্ক শাসমল। গোলাম সারোয়ারের সুর ও সংগীতায়োজনে গেয়েছেন সন্দীপন দাস, সুস্মিতা সাহা, সপ্নীল রাজীব ও অনন্যা আচার্য্য। এছাড়াও দ্বৈত গান গাইবেন প্রিয়াংকা গোপ ও সমরজিৎ। আরতী নৃত্য পরিবেশন করবেন প্রান্তিক দেব ও তার দল। থাকছে বিশেষ আয়োজন শীবের গাজন। শীবের গাজন পরিবেশন করেছেন প্রিয়াংকা সরকার ও তার দল। পূজার আরেকটি বিশেষ আয়োজন আবীর খেলা। অনুষ্ঠানে আবীর খেলা নিয়ে আসবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। দলীয় এ নৃত্যটির নৃত্য পরিচালনা করেছেন অনিক বোস। রয়েছে সেলিব্রেটি আড্ডা। যেখানে অংশ নিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী, সাংবাদিক মুন্নী সাহা, অডিশনাল এসপি (সিআইডি) মৃণাল কান্তি সাহা ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ দুর্বা হালদার। সবশেষে থাকছে বাউলা ব্যান্ডের পরিবেশনায় একটি জীবনমুখি গান।

বুধবার বিজয়া দশমীতে রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে প্রচারিত হবে ‘শারদ আনন্দ’। জগদীশ এষের পরিকল্পনায় এটি গ্রন্থনা করেছেন সুমন সাহা।

আরপি/ এসএডি-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top