রাজশাহী সোমবার, ৫ই ডিসেম্বর ২০২২, ২১শে অগ্রহায়ণ ১৪২৯


সামনে এলেন নেটফ্লিক্সের বাঁধন


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২২ ১৯:১৯

আপডেট:
২৯ আগস্ট ২০২২ ১৯:২৩

ছবি: সংগৃহীত

বলিউডের প্রখ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের আলোচিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এটা তার ভক্ত-শুভকাঙক্ষীরা ভালো করেই জানেন।

নতুন খবর হলো, সোমবার (২৯ আগস্ট) বিশ্বের প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে সিনেমাটির একটি টিজার। এর ফলে বলিউড দুনিয়াতেও অভিষেক হলো বাংলাদেশি এ তারকার।

৪৭ সেকেন্ডের এই টিজার রহস্যঘেরা এক গল্পের আভাস দিয়ে গেছে। টিজারে বলিউডের নন্দিত অভিনেত্রী টাবুর সঙ্গে দেখা গেছে বাঁধনকে। আরও ছিলেন আলি ফজল ও আশিষ বিদ্যার্থি।

জানা যায়, নেটফ্লিক্সের সিনেমাটি নির্মিত য়েছে অমর ভূষণের বই ‘এসকেপ টু নোহোয়ার’ অবলম্বনে। যেখানে গল্পের প্রয়োজনে একজন বাংলাদেশের অভিনেত্রী প্রয়োজন ছিল পরিচালকের। সেই চরিত্রেই অভিনয় করেছেন বাঁধন। শিগগিরই ‘খুফিয়া’ মুক্তি পাবে নেটফ্লিক্সে।

উল্লেখ্য, এই সিনেমার জন্য বিশাল ভরদ্বাজ প্রথমে প্রস্তাব পাঠিয়েছিলেন বিদ্যা সিনহা মিমের কাছে। এরপর মেহজাবীনকেও একই প্রস্তাব দিয়ে ব্যর্থ হন তিনি। দুই অভিনেত্রীরই মন্তব্য ছিল, এর গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। তবে শেষ পর্যন্ত কাজটি করেছেন বাঁধন। দেখা যাক কী রয়েছে এতে।

আরপি/ এসএডি-৫

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top