রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


বিদ্রোহের ‘ভালোবাসা তুই’য়ে তৃপ্তি পেয়েছি: তানজিন তিশা


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০১৯ ০৬:৫৮

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০১:২৪

ছবি: অভিনেতা অপূর্ব ও অভিনেত্রী তানজিন তিশা

রাজধানীর অভিজাত এক শাড়ির দোকানে সেলসগার্ল হিসেবে কাজ করছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা! এদিকে সেই দোকানে শাড়ি কিনতে গিয়ে তিশার সঙ্গে দেখা হয়ে যায় আরেক জনপ্রিয় অভিনেতা অপূর্বর।

এমনই একটি ঘটনার মধ্য দিয়ে শুরু হয় সময়ের অন্যতম সফল জুটি অপূর্ব-তিশার নতুন নাটক ‘ভালোবাসা তুই’র চিত্রনাট্য। গেলো সপ্তাহে শুটিং শেষ হওয়া এই নাটকটি নির্মাণ করেছেন এসআর মজুমদার। ব্রাত্য রায়ের গল্পে এটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।

অপূর্ব-তিশা ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন- আনন্দ খালেদ, তনুশ্রী তন্নী, সাব্বির চৌধুরী প্রমুখ।

নির্মাতা জানান, গল্পটি প্রেমের কিন্তু নির্যাসটুকু একটি মেয়ের একক লাড়াইয়ের। সেই মেয়েটি হচ্ছেন তানজিন তিশা। যিনি মফস্বল শহর থেকে রাজধানীতে পালিয়ে এসে জীবনের দায়ে পড়াশুনার পাশাপাশি বেছে নেন সেলসগার্লের জীবন। এখানেও টিকতে না পেরে ফিরে যান গ্রামে। যুদ্ধ শেষে বিজয়ের বেশে ফিরে আসেন ফের শহরে, যেখানে অপেক্ষায় থাকেন তার প্রেমিক অপূর্ব।

নাটকটি সম্পর্কে তানজিন তিশা বলেন, ‘গল্পটাতে প্রেমের চেয়ে বিদ্রোহ বেশি। যেখানে একটা বার্তা আছে। বার্তাটি হলো, নিজের যুদ্ধটা আসলে নিজেকেই করতে হয়। বিদ্রোহের এই নাটকটিতে কাজ করে তৃপ্তি পেয়েছি।’

বিশেষ এই নাটকটি সম্প্রচার হবে আসছে ডিসেম্বরে। বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে দেখা যাবে সেটি। একই দিনে সেটি উন্মুক্ত হবে সিএমভি ড্রামা নামের ইউটিউব চ্যানেলে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top