রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


কপিল শর্মার বিরুদ্ধে মামলা টাকা নিয়ে শো না করার অভিযোগে


প্রকাশিত:
৫ জুলাই ২০২২ ০৩:০৫

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ২৩:৫২

ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। লোক হাসিয়ে প্রশংসা কুড়ালেও তাঁকে নিয়ে বিতর্কও কম নয়। মাতাল অবস্থায় সহকর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তাঁর সঙ্গে ঝামেলার কারণেই সুনীল গ্রোভার কপিলের শো ছেড়ে যান। অনুষ্ঠানের এক পর্বে মঞ্চে আদালতের আবহ তৈরি করে সেখানে মদ পানের দৃশ্য দেখানো হয়। আদালত অবমাননার অভিযোগে এ অনুষ্ঠানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করেন এক আইনজীবী।

এবার নতুন ঝামেলায় জড়িয়েছেন কপিল। তাঁর বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ এনেছেনে যুক্তরাষ্ট্রের এক ব্যবসায়ী। চুক্তিভঙ্গের অভিযোগে কপিলের নামে নিউইয়র্কের আদালতে মামলা হয়েছে। যুক্তরাষ্ট্রভিত্তিক সংস্থা ‘সাই ইউএসএ ইনক’–এর প্রধান অমিত জেটলি সামাজিক যোগাযোগমাধ্যমে কপিলের নামে মামলা দায়েরের তথ্য জানান। তিনি বলেন, ‘২০১৫ সালে চুক্তিভঙ্গের অভিযোগে এই কমেডিয়ানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন।’

অমিতের অভিযোগ, ‘সাত বছর আগে যুক্তরাষ্ট্রে ছয়টি শো করার জন্য কপিলের সঙ্গে চুক্তি হয় তাঁর সংস্থার। কিন্তু ছয়টি শোর পারিশ্রমিক নিলেও কপিল পাঁচটি শো করেন। একটি শো তিনি করেননি। এমনকি এ নিয়ে কপিলের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোনও ধরেননি।’ এ প্রসঙ্গে অমিত জেটলি বলেন, ‘কপিল শর্মা পারফর্ম করেননি। আদালতের দ্বারস্থ হওয়ার আগে আমরা বহুবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু তার দিক থেকে কোনো সাড়া পাইনি।

অমিতের অভিযোগ নিয়ে কপিলের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মামলা হওয়ার পরই কপিল শর্মা নাকি জানিয়েছেন তিনি ক্ষতিপূরণ দেবেন। কিছুদিন আগেই তাঁর শোর এবারের মৌসুম শেষ হয়েছে। কৃষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু শারদা, চন্দন প্রভাকর, রাজীব ঠাকুরসহ ‘কপিল শর্মা শো’র পুরো টিম এখন উত্তর আমেরিকায়। তাঁরা ভ্যাঙ্কুভার ও টরন্টোতে বেশ কয়েকটি ইভেন্টে পারফর্ম করেছেন। শিগগিরই শো করতে নিউইয়র্কে যাওয়ার কথা তাঁদের।



আপনার মূল্যবান মতামত দিন:

Top