রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি!


প্রকাশিত:
২৬ ডিসেম্বর ২০২১ ০২:৩৩

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ২৩:৩৫

চিত্রনায়িকা শাবনূর

চলতি মাসের ১৭ তারিখ চিত্রনায়িকা শাবনূরের জন্মদিন ছিল। বিশেষ এদিনে ইউটিউব চ্যানেল খুলে নতুন ভিডিও প্রকাশ করেন এই অভিনেত্রী। এ পর্যন্ত চ্যানেলটিতে তিনটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) নতুন একটি ভিডিও শেয়ার করেছেন শাবনূর। যেখানে দেখা যায়, শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি দিচ্ছেন তার বোনের মেয়ে ক্ষুদে ইউটিউবার ইনাইয়া।

শাবনূরের নতুন ভিডিওতে ইনাইয়ার সঙ্গে নাটকীয় ভঙ্গিমায় দুষ্টুমি করতে দেখা গেছে। যেখানে শাবনূরের কসমেটিক্স ইচ্ছে মতো ব্যবহার করে এলোমেলো ভাবে ফেলে চলে যায় ইনাইয়া। যা দেখে রেগে যান শাবনূর। এমন পরিস্থিতিতে রাগান্বিত শাবনূরকে বশ করতে উল্টো তার ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি দেয় ইনাইয়া।

আর হুমকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। ব্ল্যাকমেইলের শিকার হয়ে নিজের ক্রেডিট কার্ডও দিতে রাজি হয়ে যান এই নায়িকা। ভিডিওতে আরও দেখা যায়, ইনাইয়ার শেষ সময়ের দাবি শুনে কেঁদে ফেলেন শাবনূর। আর এই পুরো ব্যাপারটাই ঘটেছে মজার ছলে।

মূলত শাবনূর তার ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই নতুন এই ভিডিও বানিয়েছেন। ভিডিওতে তার ছেলে আইজানকেও দেখা গেছে। এখন থেকে নিয়মিত এই অভিনেত্রী মজাদার ও আড্ডার ভিডিও আপলোড করবেন তার ইউটিউব চ্যানেলে।

ছেলেকে নিয়ে স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। সবশেষ তাকে ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর বেশ কয়েকবার চলচ্চিত্রে ফেরার কথা শোনা গেলেও আর নতুন সিনেমায় ফেরা হয়নি এ অভিনেত্রীর।

 

আরপি/ এমএএইচ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top