রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


দীপিকা মা হচ্ছেন?


প্রকাশিত:
২ আগস্ট ২০২১ ১৭:৪১

আপডেট:
৪ মে ২০২৪ ০৭:০২

দীপিকা পাড়ুকোন। ফাইল ছবি

কয়েকদিন আগেই গুঞ্জন ছড়িয়ে পড়েছিলো গণমাধ্যমে, মা হচ্ছেন বলিউড তারকা সোনম কাপুর। এবার একই গুজব এলো আরেক বলিউড তারকাকে নিয়ে। বলিউডের অন্যতম শীর্ষ নারী তারকা দীপিকা পাড়ুকোনকে ঘিরে গুঞ্জন- খুব শিগগিরই মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী! ঢিলেঢালা পোশাকে হাজির হওয়ার পরে দীপিকার মা হওয়ার গুঞ্জন শুরু হয়, যা আরও ডালপালা মেলে শনিবারে। ভারতীয় গণমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে এ কথা জানা যায়।

সম্প্রতি লাল রঙা ঢিলেঢালা সোয়াটার এবং ব্লু ডেনিমে সঞ্জয় লীলা বানসালির অফিসে হাজির হয়েছিলেন দীপিকা। তার ঢলঢলে পোশাক দেখেই দীপিকার মা হওয়ার গুঞ্জন চাউর হয়। বেবি বাম্প লুকিয়ে রাখতেই দীপিকার এমন পোশাক পরিধান, এমনই ধারণা সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে।

সেই গুঞ্জনের পালেই হাওয়া মিললো শনিবার (৩১ জুলাই)। এদিন মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে চুপিসারে হাজির হয়েছিলেন রণবীর-দীপিকা দম্পতি। সবার নজর এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও ঠিকই গাড়ির ভেতর থেকে ক্যামেরাবন্দি হন এই তারকা দম্পতি।

ছবিভিত্তিক সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সে ছবি ছড়িয়ে পড়তেই বলিপাড়ায় অনেকের মনে প্রশ্ন- তবে কি গোপনে চেক-আপ করানোর জন্য হাসপাতালে গিয়েছিলেন দীপিকা?

যদিও দীপিকা বা রণবীর কেউই এ ব্যাপারে মুখ খোলেননি।

দীপিকাকে সর্বশেষ দেখা গিয়েছিলো ২০২০ সালের জানুয়ারিতে মুক্তিপ্রাপ্ত "ছাপাক" ছবিতে। সেই ছবিতে এসিডদগ্ধ এক নারীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তিনি শাহরুখ খানের বিপরীতে "পাঠান" ছবির শুটিং করছেন। মুক্তির অপেক্ষায় থাকা কবির খানের "৮৩" চলচ্চিত্রেও দেখা যাবে দীপিকাকে। কিছুদিন আগেই হৃত্বিক রোশনের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন "ফাইটার" ছবিতে। এছাড়া, শকুন বত্রার পরবর্তী ছবির নায়িকা তিনি, প্রভাষের সঙ্গেও একটি ছবিতে কাজ করার কথা রয়েছে তার।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top