রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ


প্রকাশিত:
২০ জুলাই ২০২১ ১৬:৪৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:২২

ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ গত সপ্তাহেই জন্মদিন পালন করেছেন। এবার বসতে যাচ্ছেন বিয়ের পিড়িতে। অর্থাৎ, দিয়া মির্জা, ইয়ামি গৌতমের পর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিসুন্দরী। তবে, এই বিয়ের প্রসঙ্গে সালমানের একটা যোগ খুঁজে পেয়েছেন সকলে। আর তাতেই অবাক হওয়ার পারদ বেশ কিছুটা বেড়েছে। কাকে বিয়ে করবেন ক্যাটরিনা?

৬ জুলাই ছিল বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন গোটা দেশের মানুষ। শুভেচ্ছাবার্তা ও ভালোবাসা এসেছে ইন্ডাস্ট্রির ভেতর থেকেও। আর সেখান থেকেই মিলেছে নাকি বিয়ের খবর। সালমান খানের কসটিউম ডিজাইনার এবং স্টাইলিস্ট অ্যাশলে রেবেলো অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সালমান খানের ছবি ‘ভারত’-এ ক্যাটরিনা কাইফের লুক শেয়ার করে লেখেন, ‘হ্যাপি বার্থ ডে ক্যাটরিনা কাইফ। আশা করি খুব শীঘ্রই বাস্তবে এমন দৃশ্য দেখতে পাবো।’

নিশ্চয়ই ভাবছেন কী সেই দৃশ্য? অ্যাশলে রেবেলোর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ক্যাটরিনা কাইফ সাদা রঙের একটি বিয়ের পোশাক পরে রয়েছেন। আর তা নিয়েই যত জল্পনা। কেন হঠাৎ একথা বললেন তিনি। আর যদি সেকথা সত্যি হয়ে থাকে, তাহলে সালমানের ডিজাইনারের কাছে কী করে পৌঁছাল ক্যাটরিনার বিয়ের খবর?

এদিকে, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের সম্পর্ক বলিউডের ওপেন সিক্রেট। একসঙ্গে পার্টি করা থেকে শুরু করে কোনো অনুষ্ঠানে হাজির হওয়া, বারবার দু’জনকে একত্রে দেখা গিয়েছে। এর আগে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন বহু বছর। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর ভাইজান সালমান আর ক্যাটরিনার প্রেম তো সকলেরই জানা!

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top