রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮


‘সীমিত পরিসরে বিয়ে’ করলেন শামীম-সারিকা


প্রকাশিত:
২১ এপ্রিল ২০২১ ১৫:০২

আপডেট:
২১ এপ্রিল ২০২১ ১৫:০২

নাটকের পরিচিত দুই মুখ শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ এই লকডাউনে সীমিতি পরিসরে বিয়ের আয়োজন করলেন। শামীম হাসান সরকার তার ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই সীমিত পরিসরে বিয়ের কথা জানিয়েছেন।

সম্প্রতি নির্মিত হলো নাটক ‘সীমিত পরিসরে বিয়ে’। যেখানে আবারও জুটি বেঁধে অভিনয় করলেন শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ। এটি পরিচালনা করেছেন মনসুর আলম নির্ঝর।

করোনাকালীন একটি সম্পর্ককে বাস্তবে পরিণত করার গল্প উঠে এসেছে ‘সীমিত পরিসরে বিয়ে’তে। রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। রোজার ঈদে প্রচার হবে এটি।

শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ ছোট পর্দার জনপ্রিয় জুটি। মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসি’-এর দেখা গেছে তাদের। এনটিভিতে প্রচার হওয়া নাটকটি ব্যাপক প্রশংসিত হয়।

‘সীমিত পরিসরে বিয়ে’ প্রসঙ্গে সারিকা সাবাহ বলেন, নাটকটিতে সমসাময়ীক অবস্থা উঠে এসেছে। দারুণ একটি গল্পে নির্মিত হয়েছে এটি। আশা করি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, লকডাউন পরিস্থিতি নিয়ে নির্মাতা মনসুর আলম নির্ঝরের আরও একটি নাটকে উঠে এসেছে। ‘ঘর থেকে পালানো’ শিরোনামে নাটকটি কিছুদিন আগেই প্রচার হয়েছে। এতে অভিনয় করেছেন ফারহান আর রহমান, পারসা ইভানা প্রমুখ।

আরপি / আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top