রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


পুলিশের সঙ্গে খেলা নিয়ে ঝামেলা, খেলোয়াড়দের জামিন


প্রকাশিত:
৮ মার্চ ২০২৩ ১১:২৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৪:০২

ছবি: সংগৃহীত

রাজশাহীতে পুলিশ কনস্টেবলের সাথে ঝামেলার জেরে অপর খেলোয়াড়েরও জামিন দিয়েছেন আদালত। এর আগে গতকাল (সোমবার) দুপুরে অপ্রাপ্তবয়স্ক ছয় খেলোয়াড়ের জামিন দেন আদালত।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুর ১২টার দিকে রাজশাহী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৩ বিচারক লিটন হোসেন তাদের জামিন মঞ্জুর করেন। আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাইনুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

জামিন প্রাপ্ত খেলোয়াড়রা হলেন, নগরীর পাচানি মাঠ এলাকার আলী আজম (১৯), হাজরাপুকুর ডাবতলা এলাকার আকাশ আলী মোহন (২০), বখতিয়ারবাদ মালদা কলোনি এলাকার পাপিয়া সারোয়ার পূর্ণিমা (১৯), ছোটবনগ্রাম উত্তরপাড়ার দিপালী (১৯), বড় বনগ্রাম রায়পাড়া এলাকার সাবরিনা আক্তার (১৯), হাজরাপুকুর ডাবতলা এলাকার রমজান (১৯) এবং মোহনপুর উপজেলার কেশরহাট এলাকার খাদিজা খাতুন (১৮)।

আইনজীবী মাইনুর রহমান জানান, মঙ্গলবার দুপুরে শুনানি শেষে আদালত তাদের জামিন দিয়েছেন। আসামিরা কারাগারে রয়েছেন।

এর আগে, গতকাল (সোমবার) দুপুরে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন আদালতের বিচারক হাসানুজ্জামান পাঁচজনের জামিন মঞ্জুর করেন। আদালতের আজকের নির্দেশের পর গ্রেফতার ১২ খেলোয়াড়ই জামিন পেলেন।

গত রোববার সকাল ৬টায় ধূমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজিয়া সুলতানা জয়া ও তার স্বামী গোলাম কিবরিয়া ঢাকা থেকে রাজশাহী উদ্দেশে রওনা দেন। দুপুর সাড়ে ১২টায় ট্রেনটি রাজশাহী স্টেশনে পৌঁছায়। ট্রেন থেকে নামার সময়ে ওই ১৩ খেলোয়াড় জটবেঁধে দাঁড়িয়ে ছিলেন। এ পরিস্থিতি দেখে জয়া এবং তার স্বামী খেলোয়াড়দের সরে যাওয়ার অনুরোধ করেন।

বিষয়টি নিয়ে এ দম্পতির সঙ্গে বাগবিতণ্ডায় জড়ায় ওই ১৩ খেলোয়াড়। এক পর্যায়ে খেলোয়াড়রা পুলিশ কনস্টেবল এবং তার স্ত্রী রাজিয়া সুলতানা জয়াকে বেদম পিটুনি দেয়।

এ ঘটনায় পুলিশ সদস্যের স্ত্রী বাদী হয়ে রাজশাহী রেলওয়ে থানায় ১৩ জন খেলোয়াড়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় ১৩ জনকে গ্রেফতার দেখানো হয়।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top