রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


বিএনপি-জামায়াত চক্র নির্বাচনে আসতে চায় না: মেয়র লিটন


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০২৩ ০৯:৪৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৬:১৯

ছবি: প্রস্তুতি সভা

বিএনপি-জামায়াত চক্র নির্বাচনে আসতে চায় না, তারা নির্বাচনকে ভয় পায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়ামে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে রাজশাহী বিভাগীয় চিকিৎসকদের নিয়ে এই প্রস্তুতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও বিএমএ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, স্বাচিপ সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব ডা. কামরুল হাসান মিলনকে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, ৫ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে আসছেন। এই ৫ বছরে আমাদের নেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সম্প্রতি পদ্মা সেতু ও মেট্রোরেলের উদ্বোধন হয়েছে। কিছুদিন পর কর্ণফুলী নদীর তলদেশের টানেল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর। অবকাঠামো উন্নয়ন, শিক্ষাক্ষেত্রে উন্নয়ন, আর্থিক ও বাণিজ্যিক সব দিকে বাংলাদেশের উন্নয়ন গর্ব করার মতো।

রাসিক মেয়র বলেন, এই বছরটি উন্নয়ন অবকাঠামোর উদ্বোধনের বছর। একের পর এক উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। বছরটি নির্বাচনী প্রচারণার বছরও। ঠিক সেই সময়ে বিএনপি-জামায়াত চক্র রাজপথে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে নির্বাচন ভুণ্ডুল করতে চায়।

বিএনপি বলছে, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশ নিবে না।’ অথচ আমাদের সংবিধান বলছে, বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। কেয়ার টেকার সরকারের আর কোনো বাস্তবতা বাংলাদেশে নেই বলেও দাবি করেন মেয়র লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন দৃশ্যমান হয়েছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

বিএমএ রাজশাহীর সভাপতি ডা. এবি সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব ডা. কামরুল হাসান মিলন।

অনুষ্ঠানে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অনিল কুমার সরকার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, কেন্দ্রীয় স্বাচিপের সাবেক সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ, সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. মহিবুল হাসান, বিএমএ সাংগঠনিক সম্পাদক ডাঃ তারিক মেহেদী পারভেজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ডা. চিত্ত রঞ্জন দাস, বিএমএ দফতর সম্পাদক ডা. শেখ শহিদুল্লাহ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য জাবেদ, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top