রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ: মেয়র লিটন


প্রকাশিত:
২২ জানুয়ারী ২০২৩ ০৯:৫৮

আপডেট:
২২ জানুয়ারী ২০২৩ ১০:২১

ছবি: প্রতিনিধি সভা

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তাই তো আমরা বলি, যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ।

শনিবার(২১ জানুয়ারি) বিকেলে নাটোর শহরের অনিমা চৌধুরী মিলনায়তনে আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী আগমন উপলক্ষে নাটোর জেলা আওয়ামী লীগ এ প্রতিনিধি সভার আয়োজন করে। 

প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ উন্নতির আরেক স্তরে পৌছাবে। ২০৪১ সালে বিশ্বের অন্যতম ধনী দেশে পরিণত হবে বাংলাদেশ। আমরা এগিয়ে যাচ্ছি নেত্রীর হাত ধরে। প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়ন করেছেন, সন্তানের নামের পাশে পিতার নামের পাশাপাশি মাতার নাম লেখার সম্মান দিয়েছেন, এসএমই সহ নারীদের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তিতে পরিণত করছেন।

বিএনপির উদ্দেশ্যে মেয়র লিটন বলেন, বিএনপি সব সময় মিথ্যাচার করেছে। বিএনপির দ্বারা মানুষের কখনো কোন কল্যাণ হয়নি। বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে। সেই কারণে বিভিন্ন কর্মসূচি দিচ্ছে তারা। দেশের মানুষের কল্যাণ তাদের সহ্য হয় না। আমাদের নেত্রী স্পষ্ট বলে দিয়েছেন, যদি তারা সংবিধানকে মেনে এমনি আন্দোলন করে তাহলে কোন আপত্তি নেই। কিন্তু আন্দোলন করতে গিয়ে যদি তারা জানমালের ক্ষতি করে, বাসে আগুন দেয়, মানুষকে রক্তাক্ত করে, তাহলে সেই হাত ভেঙ্গে দিতে হবে, পুড়িয়ে দিতে হবে। কোন রকম অপশক্তিকে বাংলার জনগণ আর দেখতে চায় না। এজন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

মেয়র লিটন আরও বলেন, নৌকা মানেই বছরে প্রথম দিনে বিনামূল্যে বই পাওয়া, নৌকা মানে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট ঘোরা, নৌকা মানে মেট্রোরেলে ঢাকায় করে সুখে ঘোরা, নৌকা মানে পদ্মাসেতু এবার-উপার কয়েক মিনিটে পার হওয়া, সেই নৌকা, যে নৌকা মানুষকে সুখ দিয়েছে, শান্তি দিয়েছে, আওয়ামী লীগের যে প্রতীক নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একাধিকবার দলকে ক্ষমতায় নিয়ে এসেছিলেন, সেই নৌকায় থাকা মানেই মানুষের কল্যান। নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই মানুষের কল্যান।

সভায় আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) মো. শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের (লালপুর ও বাগাতিপাড়া) মো. শহিদুল ইসলাম বকুল, (নাটোর ও নওগাঁ) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী এবং নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top